কুষ্টিয়া ১৯ নং ওয়ার্ড আ’লীগের উদ্যোগে ২১আগস্ট গ্রেনেড হামলা দিবস পালিত

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।
  • আপডেট টাইম : রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ৫৫৮ বার পঠিত

কুষ্টিয়া পৌরসভার ১৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে ২১আগস্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় জগতি হাট পাড়ায় অনুষ্ঠিত আলোচনা সভায় ১৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ হাসান মেহেদী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান ও শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা। ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর ও শহর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মীর রেজাউল ইসলাম বাবু। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিশিষ্ট শিল্পপতি ফ্রেশ এগ্রো ফুড এর কর্ণধর আলহাজ্ব ওমর ফারুক ও সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি একরামুল হক ও জেলা তাঁতী লীগের সভাপতি রুহুল আমিন।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক। অনুষ্ঠানটির সার্বিক পরিচালনায় ছিলেন ১৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইন্তাজুল হক। সে সময় বিভিন্ন নেতাকর্মীরা একুশে আগস্ট গ্রেনেড হামলার উপর বক্তব্য প্রদান করেন। বক্তারা একুশে আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের দ্রুত বিচারের রায় কার্যকরের দাবি জানান।

পরে ১৫ই আগষ্ট ও ২১ শে আগষ্ট নিহত সকল নেতাকর্মীর বিদেহী আত্মার শান্তি কামনায় দোয়া ও মোনাজাত শেষে উপস্থিত জনগনের মাঝে খাবার বিতরণ করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর