কুষ্টিয়ায় কৃষি উপকরণ ও আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে এমপি হানিফ

কে এম শাহীন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিনিধি ॥
  • আপডেট টাইম : সোমবার, ২৬ জুন, ২০২৩
  • ১২৯ বার পঠিত

 

 

কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের আয়োজনে কৃষি উপকরণ, খামারীদের আর্থিক প্রনোদনা ও আক্রান্ত রোগীদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়। গত ২৬ তারিখ সোমবার সকালে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে কুষ্টিয়া সদর-৩ আসনের এমপি মাহবুব-উল আলম হানিফ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সকল উপকরন ও আর্থিক সহায়তা প্রদান করেন।
উল্লেখ্য কুষ্টিয়া সমাজসেবা অধিদপ্তরের আওতায় ক্যান্সার, কিডনি ফেইলিওর, লিভার সিরসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত রোগীদের আর্থিক সহায়তা প্রদান করেন। পাট অধিদপ্তরের আওতায় পাট উৎপাদনকারী কৃষকদের মাঝে বিনামূল্যে কৃষকদের মাঝে বিনামূল্যে রাসায়নিক স্যার বিতরণ করেন। প্রাণিসম্পদ অধিদপ্তরের আওতায় খামারী পর্যায়ে উচ্চ উৎপাদনশীল জাতের ঘাসের প্রদর্শনী প্লট স্থাপনের নিমিত্তে খামারীদের আর্থিক প্রণোদনা প্রদান, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আওতায় কৃষকদের মাঝে আমন প্রণোদনার হাইব্রিড বীজ ও আমন সমলয় প্রণোদনার উপকরণ বীজ, সার, প্লাস্টিক ট্রে বিতরণ করেন।
এ সময় কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা, উপজেলা নিবাহী অফিসার সাধন কুমার বিশ্বাস, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ আওয়ামী-লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর