কুষ্টিয়ায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে ৩ আ’ লীগ নেতা বহিষ্কার

কে এম শাহীন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।
  • আপডেট টাইম : সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ৪৫০ বার পঠিত

দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার ৩ জন নেতা আওয়ামী লীগ নেতাকে বহিষ্কার করা হয়েছে। রোববার দুপুরে ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব রফিকুল আলম চুনু ও সাধারন সম্পাদক আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা’র স্বাক্ষরিত চিঠি সাংবাদিকদের নিকট প্রেরণ করেন।

 

তারা হলেন, ধরমপুর ইউপি নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ও ধরমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সামছুল হক, জুনিয়াদহ ইউপি নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক হাসানুজ্জামান হাসান ও চাঁদগ্রাম ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুজিবুল হক মুকুল।

আসন্ন ভেড়ামারা উপজেলার ইউপি নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করে নৌকা প্রতীকের বিরুদ্ধে নির্বাচনে অংশ গ্রহন করায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের ৩ নেতা বহিষ্কার করেন।

 

 

ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা জানান, দলীয় গঠনতন্ত্রের ৪৬ (ক) ও (ঠ) অমান্য করে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনে অংশগ্রহণ ও প্রচার-প্রচারণা চালিয়ে যাওয়ার অপরাধে ৩ জন নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। সিদ্ধান্তটি দ্রুত বাস্তবায়নের জন্য জেলা কমিটিকে সুপারিশ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর