কুষ্টিয়ায় পরিত্যক্ত বাস উদ্ধার করে মালিকের কাছে বুঝিয়ে দিলেন হাইওয়ে থানা

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।
  • আপডেট টাইম : সোমবার, ১৪ নভেম্বর, ২০২২
  • ৯৫ বার পঠিত

 

কুষ্টিয়া সদর উপজেলার স্বস্তিপুর কবর স্থানের সামনে ও মহাসড়কের পাশে একটি বাস পরিত্যক্ত পড়ে থাকা অবস্থায় উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে বুঝিয়ে দিলেন চৌড়হাস হাইওয়ে থানার অফিসার ইনচার্জ দেবব্রত রায়। জানা যায়, গত ১২/১১/২২ ইং তারিখে হাইওয়ে থানার অফিসার ইনচাজর্ দেবব্রত রয়ের নির্দেশে এটিএস আই আরিফুল রাত্রি কালীন ডিউটি করা কালে আনুমানিক ভোর ৪:২০ ঘটিকার সময় কবর স্থানের সামনে মহাসড়কের পাশ থেকে পরিত্যক্ত অবস্থায় একটি বাস উদ্ধার করে যার রেজি নং ঢাকা মেট্রো জ-০৪-১০০২।
বাসটি উদ্ধার করিয়া চৌড়হাস হাইওয়ে থানা হেফাজতে নেন। পরবর্তীতে ১২/১১//২২ দুপুর ৩:১৫ ঘটিকার দিকে মনোয়ার রহমান পিতা মৃত খন্দকার আলাউদ্দিন সাং কোলা ডাক হইধানি থানা জেলা ঝিনাইদহ প্রকৃত কাগজপত্র উপস্থাপন করিয়া এবং ঝিনাইদহ মালিক শ্রমিক সংগঠনের বিভিন্ন নেতার উপস্থিতিতে তাদের লিখিত প্রত্যয়ন মতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলাপ আলোচনা সাপেক্ষে গাড়িটি তার মুল মালিকের নিকট শর্ত সাপেক্ষে জিম্মায় প্রদান করেন চৌড়হাস হাইওয়ে থানার অফিসার ইনচার্জ দেবব্রত রায়।
উল্লেখ্য, দেবব্রত রায় চৌড়হাস হাইওয়ে থানায় যোগদানের পর হতে এলাকার আইন শৃঙ্খলা উন্নয়নের দিকে ধাবিত হচ্ছে। বিশেষ করে হাইওয়ে কেন্দ্রিক চুরি, ডাকাতি, ছিনতাই রোধ কল্পে নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছেন। যার সুফল ইতোমধ্যে কুষ্টিয়াবাসী পেতে শুরু করেছে। যে কোন ধরনের সড়ক দুর্ঘটনা প্রতিহত করার লক্ষ্যে প্রতি দিনই ১৫/২০ টি মামলা ত্রিউইলার কে প্রসিকিশন দিচ্ছেন। সড়ক দুর্ঘটনার যে কোন লাশ সর্বোচ্চ ১ ঘন্টার ভিতরে উর্ধত্তন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা সাপেক্ষে ডিস্পোজাল করছেন বলে তথ্য পাওয়া গেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর