কুষ্টিয়া শহর ১৫নং ওয়ার্ডে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

কে এম শাহীন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিনিধি ॥
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
  • ৪৪ বার পঠিত

 

 

 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে কুষ্টিয়া শহর ১৫নং ওয়ার্ডে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। কুষ্টিয়া সদর উপজেলা আওয়ামী লীগ ও শহর আওয়ামী লীগের যৌথ উদ্যোগে মাসব্যাপী শোকাবহ আগস্টের কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার সন্ধ্যা ৭ ঘটিকার সময় ১৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের আয়োজনে যুগিয়া ভাটাপাড়ায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আলাউদ্দিন চাষীর সভাপতিত্বে শোক সভায় প্রধান অতিথি ছিলেন শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খান, প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান আতা, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আ খ ম আক্তারুজ্জামান মাসুম, পৌর আওয়ামীলীগের সহসভাপতি মীর রেজাউল ইসলাম বাবু, আকরাম হোসেন বাবু, ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর মহিদুল ইসলাস সহ উক্ত ওয়ার্ডের নেতৃবৃন্দরা।
এ সময় বক্তারা ১৯৭৫ সালের ১৫ আগস্ট সহ ২১ আগস্ট গ্রেনেড হামলার কথা উল্লেখ করে ব্যাপক আলোচনা করেন। এছাড়াও বঙ্গবন্ধুর আদর্শ, কর্মজীবনের কথা সহ দেশের প্রচলিত উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরেন এবং দেশের উন্নয়ন সহ কুষ্টিয়ার উন্নয়ন অব্যাহত রাখতে আগামী নির্বাচনকে সামনে রেখে দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহব্বান জানান। পরে ১৫ আগস্টে নিহত সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।
জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানটি পরিচালনা করেন করেন পৌর ১৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামীম বিশ^াস ডালিম। অনুষ্ঠান শেষে প্রায় ২ লোকের মধ্যে তবারক বিতরন করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর