কুষ্টিয়া শহর ১৯নং ওয়ার্ডে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।
  • আপডেট টাইম : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩
  • ৫১ বার পঠিত

 কুষ্টিয়া সদর উপজেলা আওয়ামী লীগ ও শহর আওয়ামী লীগের যৌথ উদ্যোগে মাসব্যাপী শোকাবহ আগস্টের কর্মসূচির অংশ হিসেবে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৈরী আবহাওয়াকে উপেক্ষা করে মাসব্যাপী কর্মসূচির ২৫তম দিনে, শুক্রবার (২৫ আগস্ট) সন্ধার পর চৌড়হাস কলনীপাড়া এলাকায় কুষ্টিয়া শহর ১৯নং ওয়ার্ড আওয়ামীলীগ বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও ১৫ আগস্টে নিহত সকল শহীদদের স্মরনে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেন। অনুষ্ঠানে ১৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশিদ হিরুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইনতাজুল হক এর পরিচালনায়, প্রধান অতিথি ছিলেন, কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা।

 

প্রধান বক্তা ছিলেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক। বিশেষ অতিথি ছিলেন, পৌরসভার ১৯নং ওয়ার্ড কাউন্সিলর ও শহর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মীর রেজাউল ইসলাম বাবু, পৌরসভার ১৯,২০,২১নং ওয়ার্ড সংরক্ষিত কাউন্সিলর পারভীন, কুষ্টিয়া সাহস ধাম এর সাধারণ সম্পাদক রাসেল বিশ্বাস, কুষ্টিয়া নাগরিক পরিষদের সভাপতি সাইফুদ দৌলা তরুন, যুবলীগ নেতা মোস্তাফিজুল হক সহ আওয়ামী অঙ্গ সহযোগী নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্যব্যক্তিবর্গ। বক্তারা, ১৯৭৫ সালের ১৫ আগস্ট ও ২১ আগস্ট গ্রেনেড হামলার কথা উল্লেখ করে ব্যাপক আলোচনা করেন।

 

 

 

এছাড়াও দেশের উন্নয়ন মূলক কাজের কথা তুলে ধরেন। শোককে শক্তিতে রুপান্তরিত করে আগামী নির্বাচনকে সামনে রেখে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহব্বান জানান। অনুষ্ঠানে ১৯নং ওয়ার্ডের হাজার হাজার জনসাধারণের উপস্থিতিতে সুষ্ঠু সু-শৃঙ্খল ভাবে অনুষ্ঠান শেষ হয়। পরে বঙ্গবন্ধু সহ ১৫ আগস্টে নিহত সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া কামনা শেষে সকলের মাঝে তবারক বিতরন করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর