কুড়িগ্রামে জাতীয় পার্টির পদবঞ্চিতদের সড়ক অবরোধ বিক্ষোভ

নয়ন দাস,কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বুধবার, ৩০ আগস্ট, ২০২৩
  • ৪৬ বার পঠিত

 

 

 

কুড়িগ্রামে জাতীয় পার্টির আহ্বায়ক কমিটিতে স্থান না পাওয়ায় বিক্ষোভের পর টায়ারে আগুন দিয়ে সড়ক অবরোধ করেছে পদবঞ্চিত নেতাকর্মীরা। এসময় নেতাকর্মীদের মাঝে চরম উত্তেজনা তৈরি হয়। বর্ধিতসভাকে ঘিরে লাগানো ব্যানার-ফেস্টুন ছিঁড়ে ফেলার ঘটনা ঘটে।

বুধবার (৩০ আগস্ট) দুপুর ১২টার দিকে জেলা পরিষদের হলরুমে পার্টির বর্ধিতসভা বর্জন করে রংপুর-কুড়িগ্রাম সড়কে টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করেন বিক্ষুব্ধ নেতাকর্মীরা।

নেতাকর্মীরা জানায়, কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য পনির উদ্দিন আহম্মেদকে আহ্বায়ক কমিটির গুরুত্বপূর্ণ পদে না রেখে পকেট কমিটি তৈরি করা হয়েছে। যা জাতীয় নির্বাচনে দলের ক্ষতির কারণ হয়ে দাঁড়াবে। মেজর সালাম ও মোস্তাফিজার রহমান কেন্দ্রীয় নেতাদের ভুল বুঝিয়ে নিজেদের ইচ্ছেমতো আহ্বায়ক কমিটি গঠন করেছে।

বর্ধিত সভায় সদস্য সচিব মেজর ছালাম বলেন, এমপি পনির উদ্দিন আহমেদ এ আহ্বায়ক কমিটির সদস্য। তাকে বর্ধিতসভায় আমন্ত্রণ জানানো হলেও তিনি সেটি বর্জন করে এ ঘটনা ঘটান। ন্যক্কারজনক এ ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি।

কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য মো. পনির উদ্দিন আহমেদের ফোনে একাধিক বার যোগাযোগ করার চেষ্টা করে মন্তব্য নেওয়া সম্ভব হয়নি।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ উদ্দিন বলেন, পুলিশি পাহারায় সড়কের যানজট মুক্ত করে মানুষের যাতায়াতের ব্যবস্থা করেছি। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর