কুড়িগ্রামে দুই প্রার্থীর সহিংসতায় এক ব্যক্তির মৃত্যু,প্রতিবাদে সড়ক অবরোধ

নয়ন দাস,কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ১৮৭ বার পঠিত

কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় ভাঙামোড় ইউনিয়নে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সহিংসতার ঘটনায় বাবুল মিয়া নামে এক ব্যক্তির মৃত্যুতে সড়ক অবরোধ করেছে বিক্ষুব্ধরা। আজ বুধবার সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ফুলবাড়ী, নাগেশ্বরী সড়কের বটতলা নামক এলাকায় প্রায় দুই ঘন্টা সড়ক অবরোধ করেছে প্রতিবাদকারীরা।

 

এসময় সড়কের দুই পাশে যান চলাচল বন্ধ হয়ে যায়।পরে খবর পেয়ে চলে আসেন,নির্বাহী ম্যাজিস্ট্রেট বিমল চাকমা, নাগেশ্বরী সার্কেল’র এএসপি সুমন রেজা, ফুলবাড়ী থানার ওসি (তদন্ত) সারোয়ার পারভেজসহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনলে যান চলাচল স্বাভাবিক হয়ে যায়।

 

পরে নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য ফুলবাড়ী থানায় নেয়া হয়। জানা যায়, গত ২২ নভেম্বর রাতে ভাঙামোড় ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ফ্যান মার্কার প্রার্থী মুকুল মিয়ার সমর্থক ও তালা মার্কার প্রার্থী শাহা আলমের সমর্থকের মধ্যে সংঘর্ষ ঘটে।

 

এ ঘটনায় আহত বাবুল মিয়া ২৩ নভেম্বর সন্ধ্যায় হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়ীতে এসে মারা যায়।এর’ই প্রতিবাদে বুধবার তার স্বজনসহ এলাকাবাসী সড়ক অবরোধ করেছে। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় তিনি বলেন, এ ব্যাপারে পরিবার থেকে এখনো কোন মামলা দায়ের করা হয়নি।নির্বাচনী সহিংসতায় বাবুল মিয়ার মৃত্যু হয়েছে কিনা তা তদন্ত করে নিশ্চিত হওয়ার জন্য মরদেহ কুড়িগ্রাম মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর