কুড়িগ্রামে নিখোঁজের দুইদিন পরে যুবকের মরদেহ উদ্ধার

 নয়ন দাস,কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
  • ২২৬ বার পঠিত

কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারী উপজেলার বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) টহল দলকে দেখে কালজানী নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজের দুইদিন পরে নাজমুল (২৮) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গত রোববার (১৭ এপ্রিল) দুপুরে উপজেলার শিলখুড়ি ইউনিয়নের বউবাজার নামক এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত নাজমুল শিলখুড়ি ইউনিয়নের উত্তর ধলডাঙ্গা গ্রামের শুক্কুর আলীর ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,গত রোববার দুপুরে ওই ইউনিয়নের বউবাজার নামক এলাকায় নদীতে লাশ ভাসতে দেখে পরিবার। পরে এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। এর আগে গত শুক্রবার দিবাগত রাতে নাজমুল ও আরো দুইজন কালজানী নদীর পারে বসেছিল। এসময় বিজিবি’র (বাংলাদেশ বর্ডার গার্ড) একটি টহল দল সেখানে উপস্থিত হলে তাদেরকে দেখে ভয়ে একজন দৌড়ে পালিয়ে যায়। নাজমুল ও অপরজন নদীতে ঝাঁপ দেয়।

ঝাঁপ দেওয়া দু’জনের একজন সাঁতরে তীরে উঠতে পারলেও নাজমুল নিখোঁজই রয়ে যায়। এ ঘটনায় তার পরিবারের লোকজন নিখোঁজ নাজমুলকে খোঁজতে থাকে।ওই এলাকার ইউপি সদস্য আমছার আলী বলেন,খোঁজাখুঁজির এক পর্যায়ে রোববার দুপুরে নিখোঁজ নাজমুলের মৃত দেহ ওই নদী থেকেই উদ্ধার করে পুলিশ। ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন নিখোঁজ যুবকের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন,মরদেহের ময়না তদন্তের জন্য আজ সোমবার (১৮ এপ্রিল) সকালে কুড়িগ্রাম মর্গে প্রেরন করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর