কুড়িগ্রামে মাদক মামলার সাজার ভয়ে চিকিৎসক সেজে আত্মগোপন

নয়ন দাস,কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩
  • ৩৭ বার পঠিত

 

কুড়িগ্রামে মাদক মামলার সাজার ভয়ে ভুয়া চিকিৎসক সেজে আত্মগোপন ছিলেন মমিনুল ইসলাম নামের এক মাদক কারবারি। তবে শেষ রক্ষা হয়নি। দীর্ঘদিন পর তাকে গ্রেপ্তার করেছে কুড়িগ্রাম জেলা পুলিশ। রোববার (২৪ ডিসেম্বর) সকালে এ তথ্য জানিয়েছেন ফুলবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রাণ কৃষ্ণ দেবনাথ।

পুলিশ জানায়, কুড়িগ্রামের ফলবাড়ীতে ২০১৪ সালে মাদকসহ গ্রেপ্তার হয় ফুলবাড়ী বড়লই গ্রামের মাদক কারবারি মো: মমিনুল ইসলাম। মাদক মামলায় জামিন পাওয়ার পর দীর্ঘদিন লালমনিরহাট জেলার পাটগ্রামে চিকিৎসক পরিচয়ে আত্মগোপন করেন তিনি। পরে ২০২২ সালে সেই মাদক মামলায় তার ২ বছরের কারাদণ্ড ও অর্থদণ্ড প্রদান করেন বিজ্ঞ আদালত।

পুলিশ আরও জানায়, ফুলবাড়ী থানা পুলিশ দীর্ঘদিন ধরে আসামীকে গ্রেপ্তারের লক্ষ্যে বিভিন্নভাবে অনুসন্ধান করতে থাকে। অনুসন্ধানের এক পর্যায়ে দীর্ঘদিন ভুয়া চিকিৎসক পরিচয় দিয়ে আত্মগোপনে থাকা মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি মমিনুলকে লালমনিরহাট জেলার পাটগ্রাম থেকে গতকাল গ্রেপ্তার করে ফুলবাড়ী থানার একটি দল।

কুড়িগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মোঃ রুহুল আমীন বলেন, কুড়িগ্রাম জেলায় কেউ অপরাধ করে পার পায় না। আমরা দেশের বিভিন্ন প্রান্ত থেকে অপরাধীদের গ্রেপ্তার করে আইনের মুখোমুখি করছি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর