ক্যান্সারাক্রান্ত দুই বছরের শিশুকে বাঁচাতে সাহায্যের আবেদন

নিজস্ব প্রতিবেদক।
  • আপডেট টাইম : সোমবার, ২৩ মে, ২০২২
  • ৩৪২ বার পঠিত

ব্লাড ক্যান্সার আক্রান্ত দুই বছরের সিনথিয়া শিশুকে বাঁচাতে সাহায্যের চিকিৎসার জন্য প্রয়োজন ১০ লক্ষ টাকা। শিশু সিনথিয়া খাতুন মেহেরপুরের গাংনী উপজেলার সীমান্তবর্তী কাজিপুর গ্রামের হাজীপাড়ার বাদশা মিয়ার একমাত্র মেয়ে।

সিনথিয়ার বাবা বাদশা মিয়া জানান,গত শুক্রবার(২০-মে) হঠাৎ অসুস্থ বোধ করলে তাকে নিয়ে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের ডাক্তাররা পরীক্ষা-নিরীক্ষা শেষে রাজশাহীতে নিয়ে যাওয়ার পরামর্শ দেন।গত শনিবার(২১-মে) রাজশাহী পপুলার ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে যায়। সেখানে পরীক্ষা-নিরীক্ষা শেষে ডাক্তার মনিরুল হক তরফদার আমাকে বলেন সিনথিয়া ব্লাড ক্যান্সার আক্রান্ত। সিনথিয়ার চিকিৎসার জন্য ১০লাখ টাকার প্রয়োজন হবে। আমি একজন দিনমজুর গরিব মানুষ আমার পক্ষে ১০ লক্ষ টাকা ব্যয় ভার করে আমার সন্তানের চিকিৎসা করা সম্ভব না। আমার সম্বল বলতে শুধুমাত্র বাড়ির ভিটা টুকু।

এ বিষয়ে কাজিপুর ০৩নং ওয়ার্ডের ইউপি মেম্বার আজিজুল হক বলেন, শিশুটিকে দেখে আমাদের অত্যন্ত মায়া হয়। সমাজের বিত্তবানদের সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি। তিনি সমাজের বিত্তবানদের উদ্দেশ্যে বলেন আপনাদের সহযোগিতায় বেঁচে যেতে পারে সিনথিয়ার জীবন।

এ বিষয়ে কাজিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মু.আলম হোসাইন বলেন, শিশুটির বাবা অত্যন্ত গরীব ও অসহায়। আমি যতটুকু পারি সেটুকু দিয়ে সাহায্য সহযোগিতার চেষ্টা করব।

আপনারা সাহায্য সহযোগিতা পাঠাতে পারেনঃ01963805337(বিকাশ) সিনথিয়ার বাবা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর