গাংনীতে অসুস্থ্য রোগীর পাশে দাঁড়ালেন হৃদয়ে মাইলমারী স্বেচ্ছাসেবী সংগঠন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৫ বার পঠিত

 

মেহেরপুরের গাংনীতে অসুস্থ্য রোগীকে চিকিৎসা সেবা প্রদানের অর্থ যোগান দিতে কল্যাণপুর জাগ্রত বিবেক যুবসমাজের পরে এবার পাশে দাঁড়ালেন হৃদয়ে মাইলমারী স্বেচ্ছাসেবী সংগঠন।
শুক্রবার (৩০ সেপ্টেম্বর), বিকেল সাড়ে ৩ টার দিকে গাংনী উপজেলার কাথুলী ইউনিয়নের মাইলমারী গ্রামের অসুস্থ্য রোগী রিংকু (২৫) এর নিজ বাসভবনে এসে চিকিৎসার জন্য অর্থ সহায়তা প্রদান করেন হৃদয়ে মাইলমারী স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা।
মাইলমারী বিলপাড়ার অসহায় আরজ আলীর ছেলে রিংকু প্রায় ১০ বছর ধরে অসুস্থ্য হয়ে পড়ে থাকার পর গত ৩ বছর যাবত পঙ্গুত্ব জীবন-যাপন করছেন। চিকিৎসার জন্য প্রচুর অর্থের যোগান দেওয়া অসম্ভব হওয়ায় এগিয়ে আসলেন স্বেচ্ছাসেবী সংগঠনটি।
হৃদয়ে মাইলমারী স্বেচ্ছাসেবী সংগঠনের পরিচালক সিংগাপুর প্রবাসী মিঠুন রানা’র দিক নির্দেশনায় শুক্রবার বিকেলে নগদ অর্থ সহায়তা প্রদানে আসেন সংগঠনের উপ-পরিচালক এইচ এম আবু রায়হান মোখতারী।
এসময় তিনি বলেন, কল্যাণপুর জাগ্রত বিবেক যুবসমাজের পক্ষ থেকে নগদ অর্থ সহায়তা প্রদানের নিউজ সম্প্রতি দৈনিক পশ্চিমাঞ্চলে দেখে আমরাও উদ্বুদ্ধ হয়ে এগিয়ে আসি পঙ্গু রিংকু’র পাশে।
তিনি বলেন, আমরা আমাদের সাধ্যমত অর্থ সহায়তা দিয়ে কিংকু’র চিকিৎসা সেবায় পাশে থাকার চেষ্টা করেছি। আমাদের দেওয়া অর্থ রিংকু’র চিকিৎসায় তার বাবার বোঝা কিছুটা হালকা হলেও আমাদের উদ্দেশ্য সফল হবে বলে মনে করি।
উল্লেখ্য, গত কয়েকবছর ধরে গরীব, অসহায় ও দুস্থ মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন হৃদয়ে মাইলমারী স্বেচ্ছাসেবী সংগঠন।
মাহে রমজানসহ পবিত্র ঈদুল ফিতর ও ঈদুল আযহা’তেও সংগঠনটি অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী, ঈদ উপহারসহ বিভিন্ন সামগ্রী দিয়ে সহযোগিতা হাত বাড়িয়ে আসছে। অবশেষে কিংকুর পাশে দাঁড়িয়ে সহায়তার হাত বাড়িয়ে দিলেন। অর্থ সহায়তা দেওয়ার সময় হৃদয়ে মাইলমারী স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্য রাকিবুল, তারিকুল, মিকাইল, জুনায়েদ, রুবেল, রিয়ন, আবু সাঈদসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।
এদিকে রিংকু’র চিকিৎসার জন্য নগদ অর্থ সহায়তা পেয়ে রিংকু’র বাবা আরজ আলী ও মা দৈনিক পশ্চিমাঞ্চলসহ হৃদয়ে মাইলমারী স্বেচ্ছাসেবী সংগঠনের পরিচালক এবং সকল সদস্যদের ধন্যবাদ জানান এবং তাদের দীর্ঘায়ু কামনা করেন।
একইসাথে রিংকু’র চিকিৎসার জন্য রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, স্বেচ্ছাসেবী সংগঠনসহ সমাজের সকল বিত্তবানদের সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য আহ্বান জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর