গাংনীতে এসএসসি-১৮ ব্যাচের মিলন মেলা অনুষ্ঠিত

গাংনী থেকে মনিরুল ইসলাম
  • আপডেট টাইম : শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২
  • ১১৫ বার পঠিত

 মেহেরপুরের গাংনী উপজেলার জুগিন্দা মাধ্যমিক বিদ্যালয় এসএসসি-২০১৮ ব্যাচের বন্ধুদের আয়োজনে আনন্দ ভ্রমণ ও মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৩ ডিসেম্বর), জুগিন্দা মাধ্যমিক বিদ্যালয়ের ২০১৮ ব্যাচের শিক্ষার্থীদের উদ্যোগে “বন্ধুত্বের বাঁধন” শিরোনামে সকাল হতে সন্ধা অবধি দিনব্যাপী রাজশাহীর বিভিন্ন দর্শনীয় স্থান পরিদর্শনের মধ্য দিয়ে এ আনন্দ ভ্রমণ সম্পন্ন হয়। শীত ও ঘণ কুয়াশা উপেক্ষা করে হৃদয়ের টানে ১৮ এসএসসি ব্যাচের প্রায় অর্ধশতাধিক বন্ধু একত্রিত হয়ে প্রথমে বর্ণাঢ্য শোভাযাত্রা, পরে আলোচনা সভা ও প্রীতিভোজে অংশ নেয়। উক্ত মিলন মেলা অনুষ্ঠানে সকল বন্ধু তাদের হারিয়ে ফেলা জীবনের স্মৃতি বিজড়িত প্রতিষ্ঠান হতে রাজশাহীতে একত্রিত হতে পেরে সকলেই গর্বিত মনে করে।

 

বন্ধুদের বক্তব্যে অনেকে আবেগে আপ্লুত হয়ে জানায়, বিদ্যালয় থেকে প্রায় ৫ টি বছর আমরা বাইরে। অনেকেই বিভিন্ন পেশায় যুক্ত, কেউ কেউ এখনও অধ্যয়নরত রয়েছে কিন্তু আমাদের বন্ধুদের মধ্যে হৃদ্রতা বজায়সহ সহানুভূতি, সম্প্রীতির বন্ধন রক্ষার্থে এ আয়োজনকে স্বাগত জানানো হয়। দিনব্যাপী মিলন মেলায় আনন্দ আড্ডা, নৌকা ভ্রমণ, দর্শনীয় স্থান পরিদর্শনের মধ্য দিয়ে মিলন মেলার সমাপনী হয়। এ আয়োজনকে সফল ও সার্থক করতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার পক্ষে যারা কাজ করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। সারাদিনের গল্প আড্ডায় মেতে সময় পার করে সকল বন্ধু স্বজনরা।

 

 

দীর্ঘ দিন পর অচেনা মুখ গুলো নতুন করে বন্ধনে আবদ্ধ হয়। বিকেলে গল্প আড্ডা গান ও সংস্কৃতি অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। দিন শেষে সবার একটাই চাওয়া, এমন আনন্দ ভ্রমণ ও মিলন মেলা হউক বারবার। একতা বাড়ুক সবার মধ্যে। একতাই বল, একতাই শক্তি- প্রবাদের প্রমাণে মাতোয়ারা ছিলো ব্যাচের বন্ধুরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর