গাংনীতে কামরুজ্জামান স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে সেলাই মেশিন ও বাইসাইকেল বিতরণ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ২ অক্টোবর, ২০২২
  • ২৬ বার পঠিত

 

মাদার অফ হিউম্যানিটি, গণতন্ত্রের মানস কন্যা, বাংলাদেশের সফল রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উপলক্ষে মেহেরপুরের গাংনীতে মরহুম কামরুজ্জামান বুড়ো স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে সেলাই মেশিন ও বাইসাইকেল বিতরণ করা হয়েছে।
রবিবার (২ অক্টোবর), বিকেল সাড়ে ৪ টার দিকে মেহেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহিদুজ্জামান শিপু’র গাংনী-কুষ্টিয়া সড়কের রাজনৈতিক কার্যালয় চত্বরে আনুষ্ঠানিক ভাবে এ সেলাই মেশিন ও বাইসাইকেল বিতরণ করা হয়।

মরহুম কামরুজ্জামান বুড়ো স্মৃতি ফাউন্ডেশনের সভাপতি জিয়াউল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য ও গাংনী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন এমপি।
ছাত্রনেতা ও বিশিষ্ট সমাজ সেবক শাহিদুজ্জামান শিপু’র পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাংনী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও হিজলবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামান মনি, বিশিষ্ট সমাজ সেবক হাজী মোহাম্মদ মহসিন আলী, বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম, বিশিষ্ট আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান আতু, এনামুল হক ও মোজাম্মেল হক।
অনুষ্ঠানে নারীদের আত্মকর্মসংস্থান সৃষ্টি এবং শিক্ষার্থীদের বিদ্যালয়মুখী করার লক্ষ্যে ৩৭ জন নারীর মাঝে ৩৭ টি সেলাই মেশিন এবং ৩২ জন শিক্ষার্থীর মাঝে ৩২ টি বাইসাইকেল বিতরণ করা হয়।
এসময় উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যম কর্মী উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর