গাংনীতে ক্যানসারে আক্রান্ত সিনথিয়া বাঁচতে চায় সাহায্যের আবেদন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
  • ২২২ বার পঠিত

 

মেহেরপুর গাংনী উপজেলার সীমান্ত বর্তী গ্রাম কাজিপুর হাজীপাড়ার মোঃ বাদশা মিয়ার একমাএ মেয়ে মোছাঃসিনথিয়া খাতুন ব্লাড ক্যান্সারে আক্রান্ত সিনথিয়ার বয়স মাএ ২ বছর।

মুঙ্গলবার( ২০ সেপ্টেম্বর)২০২২ ইং মেহেরপুর গাংনী উপজেলার কাজিপুর ব্রীজ বাজার সংলগ্ন মোঃ বাদশা মিয়ার এক মাএ মেয়ে সিনথিয়া খাতুন ব্লাড ক্যানসারে আক্রান্ত হয়ে দ্বীর্ঘদিন বিছানায় পড়ে আছে।

গত ২০-০৫-২২ইং তারিখে সিনথিয়া হঠাৎ অসুস্থ বোধ করলে তার বাবা মা তাকে মেহেরপুর সরকারি হাসপাতাল নিয়ে যায় মেহেরপুর হাসপাতালের ডাক্তার শিশু টি কে পরিক্ষা করে রাজশাহী নিয়ে যাওয়ার জন্য পরামর্শ দেন।

২১-০৫-২০২২ ইং তারিখে শিশুর বাবা মা রাজশাহী পপুলার ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে য়ায়। সেখানে সিনথিয়ার সমস্ত পরিক্ষা শেষে ডাঃ মোঃ মনিরুল হক তরফদার রোগীর বাবা মাকে বলেন আপনার মেয়ের ব্লাড ক্যান্সার হয়েছে।

বর্তমানে শিশু টি তার নিজ বাড়ীতে আছে। তার বাবা এক জন গরীব মানুষ দিন আনে দিন খায় শুধু বাড়ীটা ছাড়া তার কোন জমি জমা নেই এই অবস্থায় তার মেয়ে কে চিকিৎসার খরচ বহন করা অসম্ভব। শিশুটির বাবা মা সমাজের বিত্তশালী দের কাছে সাহায্য কামনা করছে।

কাজিপুর ইউ পি চেয়ারম্যান ম আলম হুসাইন বলেন শিশু টির বাবা গরীব ও অসহায় আমরা যতটুকু পারি তাকে অর্থ দিয়ে সহায়তা করবো ইনশাল্লাহ।

কাজিপুর ইউ পি ৩ নং ওয়ার্ড মেম্বার মোঃ আজিজুল হক বলেন বিষয়টি দুঃখজনক আমরা তার পরিবার ও শিশু টি খেয়াল রাখছি। আমাদের সকলের উচিত এই মাসুম বাচ্চার মুখের দিকে তাকিয়ে সবাই সাহায্যের হাত বাড়ীয়ে দিবো।

সাহায্য পাঠানোর মোবাইল নং ঃ 01963805337

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর