গাংনীতে জমি-জায়গা বিরোধের জেরে হত্যার চেষ্টা অভিযোগ,আহত-৩

নিজস্ব প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ৩৩০ বার পঠিত
মেহেরপুরের গাংনীতে জমি-জায়গা সংক্রান্ত বিরোধের জেট ধরে দেশীয় অস্ত্র দিয়ে ৩ জনকে হত্যা চেষ্টার থানায় লিখিত অভিযোগ। আজ বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে গাংনী উপজেলার কামারখালী গ্রামে এ ঘটনা ঘটে।
আহতরা হলো কামারখালী গ্রামের মৃত দশিরের ছেলে হারুন-আর-রশিদ(৬০) তার ছেলে জাফর আলী হিরণ(৩৯) ও পুত্রবধূ সাবিনা আক্তার(৩০)। স্থানীয় সূত্রে জানা যায়, আমি জায়গা বিরোধের জের ধরে দীর্ঘদিন তাদের মাঝে বিবাদ চলে আসছিল। করে হারুন-আর-রশিদ পরিবারের উপর দেশীয় অস্ত্র(ডাসা) আহত করে। স্থানীয়রা হারুন-আর-রশিদ, তার ছেলে ও পুত্রবধূকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। হারুন-আর-রশিদ ছেলে জাফর আলী হিরণ জানান, দীর্ঘদিন জমি-জায়গা সংক্রান্তে আবু সালে জাকারিয়া ওরফে মুন’দের সাথে আমাদের বিবাদ চলছিল।
জমি জায়গার বিষয়ে মীমাংসা হওয়ার কথা থাকলেও তারা সেটি না করে।তারা আমিন এনে জমি মাপার কাজ শুরু করেন।এতে আমি ও পরিবারের লোকজন বাধা দিলে তারা ৬-৭ দেশীয় অস্ত্র নিয়ে আমাদের কুপিয়ে আহত করে। স্থানীয় সহায়তায় গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি হয়। গাংনী থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুর রাজ্জাক জানান, লিখিত অভিযোগ পেয়েছি তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর