গাংনীতে জাতীয় সাংবাদিক সংস্থা’র কার্যালয় উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ৩৮৪ বার পঠিত

 

মেহেরপুরের গাংনীতে জাতীয় সাংবাদিক সংস্থা’র উপজেলা শাখা কমিটির কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে।
সোমবার (৮ আগস্ট), বেলা ৩ টার দিকে গাংনী-হাটবোয়ালিয়া সড়কে এ অফিসের উদ্বোধন করা হয়।
জাতীয় সাংবাদিক সংস্থা, কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক ও মেহেরপুর জেলা শাখা কমিটির সভাপতি লায়ন হেলাল উদ্দিন হিলু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কার্যালয়ের উদ্বোধন করেন।

গাংনী উপজেলা শাখা কমিটির সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেহেরপুর জেলা শাখা কমিটির সহ-সভাপতি আলহাজ্ব মহিদুল ইসলাম, আরিফ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক এস এম রাসেল, সাংগঠনিক সম্পাদক মাজিদ আল মামুন ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক শাহাবুল হক।

এসময় জাতীয় সাংবাদিক সংস্থা
গাংনী উপজেলা শাখা কমিটির সহ-সভাপতি মনিরুল ইসলাম, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মমতাজ খাতুন, সাংগঠনিক সম্পাদক সুজন আলী, সহ-সাংগঠনিক সম্পাদক মমতাজ পারভীন, অর্থ সম্পাদক আবুল কালাম আজাদ, দপ্তর সম্পাদক রাশেদ খান, প্রচার সম্পাদক মরজেম হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক ফারহানা মামুন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক সজিব আহমেদ উপস্থিত ছিলেন।

জাতীয় সাংবাদিক সংস্থা জেলা শাখা কমিটির সভাপতি লায়ন হেলাল উদ্দিন হিলু উপজেলা শাখা কমিটির সদস্যদের মিষ্টি মুখ করান এবং উপস্থিত সকলকে সততার সাথে সংবাদ সংগ্রহ করে তা জনসম্মুখে তুলে ধরার আহ্বান জানান। একইসময়ে সংস্থা’র সকল সদস্যদের দীর্ঘায়ু কামনায় বিশেষ মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপন ঘটে। পরে সেখানে মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর