গাংনীতে নিজের দোষ ঢাকতে অপপ্রচার করে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ৬৯৮ বার পঠিত

গাংনীতে নিজের দোষ ঢাকতে অপপ্রচার করে সংবাদ সম্মেলন


গাংনীতে নিজের দোষ ঢাকতে একটি অনলাইন মিডিয়ার বিরুদ্ধে অপপ্রচার করে সংবাদ সম্মেলন করেছে বিপ্লব খান নামের এক স্বার্থ লোভী। বুধবার(২১অক্টবর) বিকালে গাংনী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করা হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বিপ্লব খান উল্লেখ করেন, গাংনীর চোখ নামের একটি অনলাইন ও ফেসবুক পেজে মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রচার করেছে। অনলাইন মিডিয়া ও সামাজিক যোগাযোগ মাধ্যমকে ব্যাঙ্গ করে তিনি বলেছেন, গ্রামের ছোটখাটো বিষয় কে বিভিন্ন অনলাইন মাধ্যমে ছড়িয়ে দিয়ে গ্রামের শান্তি-শৃঙ্খলা নষ্ট করছে।


গাংনীর চোখ’র প্রকাশিত নিউজটি পর্যালোচনা করে দেখা যায়, সেখানে উভয় পক্ষের বক্তব্য রয়েছে এবং স্থানীয় লোকজনের বক্তব্য গাংনী থানার ওসির বক্তব্য এবং মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য জনাব সাহিদুজ্জামান খোকনের বক্তব্য রয়েছে। এছাড়া সেখানে উল্লেখ করা হয়েছে জমি জায়গা নিয়ে উভয় পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে যা সংবাদ সম্মেলনের স্বীকার করেছে বিপ্লব খান। নিজেদের দল থাকতেই সংবাদ সম্মেলন করেছে বিপ্লব খান এমন মন্তব্য করেছে তাদের গাংনীর চোখ’র সম্পাদক ও প্রকাশক রাব্বী আহমেদ।


গাংনী চোখ’এ সম্পাদক ও প্রকাশক রাব্বী আহমেদ জানান, গাংনীর চোখ একটি সুনামধন্য অনলাইন মিডিয়া। দীর্ঘদিন ধরে প্রকৃত সত্য তুলে ধরে জনস্বার্থে কাজ করে যাচ্ছে এই মিডিয়াটি। নিজেদের দোষ ঢাকতে এবং গাংনীর চোখ এর মান ক্ষুন্ন করার জন্যই একটি স্বার্থান্বেষী মহল অপপ্রচার চালাচ্ছে। গাংনীর চোখে প্রকাশিত নিউজটি শুধু গাংনীর চোখে নয়, বাংলাদেশের বেশকিছু অনলাইন ও প্রিন্ট মিডিয়াতে প্রকাশিত হয়েছে।
তিনি আরো বলেন, অনলাইন মিডিয়াকে ছোট করে দেখার কোন সুযোগ নেই। ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখেন বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি প্রতিনিয়ত বাংলাদেশের প্রত্যেকটি দপ্তরকে অনলাইনের অন্তর্ভুক্ত করার আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন।

অনলাইন জগতের প্রসারের কারণে মানুষ আজ তাদের বিভিন্ন ধরনের কাজ অল্প সময়ে অল্প খরচে অনলাইনের মাধ্যমে করে দিতে পারছে। এছাড়া অনলাইনের মাধ্যমে বিভিন্ন ধরনের সংবাদ দ্রুত মানুষের কাছে পৌঁছে যাচ্ছে। সম্প্রতিকালে বাংলাদেশ বিভিন্ন ধরনের অপরাধ সোশ্যাল মিডিয়া সহ বিভিন্ন অনলাইনে ভাইরাল হওয়ার কারণে আইনের আওতায় এসেছে এবং ভুক্তভোগীরা তাদের সঠিক বিচার পেয়েছে। যারা অনলাইন মাধ্যমকে ছোট করে দেখে তারা দেশের শত্রু বলে আমি মনে করি।
সকলের জ্ঞাতার্থে গাংনীর চোখে প্রকাশিত সংবাদের লিংকটি দেওয়া হল
https://gangnirchokh.com/%e0%a6%97%e0%a6%be%e0%a6%82%e0%a6%a8%e0%a7%80%e0%a6%a4%e0%a7%87-%e0%a6%9c%e0%a6%ae%e0%a6%bf-%e0%a6%9c%e0%a6%be%e0%a6%af%e0%a6%bc%e0%a6%97%e0%a6%be-%e0%a6%b8%e0%a6%82%e0%a6%95%e0%a7%8d%e0%a6%b0/?fbclid=IwAR2vyDVfnvadCZmzS801OKkS_GD4D-KuCdJhkyZeCI2sZICzGWOG_Ky6p-A

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর