গাংনীতে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শনিবার, ২১ মে, ২০২২
  • ৪৩০ বার পঠিত

পরকিয়ার জেরে গাংনীতে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা সুমি আক্তার বন্যা (২৫) নামের এক প্রবাসীর স্ত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শনিবার (২১ মে) সকাল ৯টার দিকে গাংনী উপজেলার কাজিপুর গ্রামের আলম বাজার পাড়ায় এ ঘটনা ঘটে।

তবে মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ। বন্যা ওই গ্রামের আব্দুল হান্নানের মেয়ে ও সাহেবনগর গ্রামের প্রবাসী খাইরুল ইসলামের স্ত্রী। পরোকীয়ার জেরে সে আত্মহত্যা করেছে বলে স্বীকার করেছে সুমি আক্তার বন্যার মা সুফিয়া খাতুন । বন্যার পরকিয়া প্রেমিকের নামে মামলার প্রস্তুতি চলছে বলেও জানা গেছে।

বন্যার মা সুফিয়া খাতুন জানান, স্বামী প্রবাসে থাকার সুযোগে আনিছুর রহমান নামের এক ডিস ব্যবসায়ীর সাথে পরকিয়া সম্পর্কে জড়িয়ে পড়ে বন্যা। স্বামীর পিতার বাড়িতে সপ্তাহ খানেক আগে বন্যা ওই পরোকীয়াকে গোপনে ঘরে লুকিয়ে রাখে। স্থানীয় ও বাড়ির লোকজন বিষয়টি দেখে ফেলে তাকে মারধর করে তার বাপের বাড়ি কাজিপুরে পাঠিয়ে দেয়।

 

বিষয়টি জানাজানি হলে প্রবাসীর স্ত্রী বন্যা আনিছুরের সাথে বিয়ের জন্য চাপ দেয়। কিন্তু বিয়ে করতে সময় ক্ষেপণ করতে থাকে আনিছুর। এদিকে বিয়ের বিষয়টি নিয়ে বন্যা ও আনিছুরের মধ্যে মনোমালিন্য শুরু হয়। এক পর্যায়ে বিয়ে করতে  অপারগতা প্রকাশ করে বন্যার প্রেমিক আনিচুর। এতে রাগে ক্ষোভে টিনের ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে বন্যা।

 

বন্যার প্রেমিকবর আনিছুর রহমানের সাথে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে। ঘটনাস্থল পরিদর্শনকারী কর্মকর্তা এসআই জহির রায়হান জানান, প্রাথমিক তদন্ত ও বন্যার মা সুফিয়া খাতুনের জবানবন্দীতে আত্মহত্যার কারণ উঠে এসেছে। পরোকীয়ার কারনেই এ আত্মহত্যা বলে তার মা জানিয়েছে।

 

তবে মৃত্যুর সঠিক কারণ বোঝা যাবে ময়নাতদন্ত রিপোর্টে। গাংনীর অফিসার ইনচার্জ(ওসি) আব্দুর রাজ্জাক জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে কেউ এখনও পর্যন্ত লিখিত অভিযোগ করেনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর