গাংনীতে বঙ্গবন্ধুর ভাষণ বাজানোর অপরাধে নারীকে পিটিয়ে আহত

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ মার্চ, ২০২১
  • ৬২৬ বার পঠিত

গাংনীতে বঙ্গবন্ধুর ভাষণ বাজানোর অপরাধে নারীকে পিটিয়ে আহত

মেহেরপুরের গাংনীতে বঙ্গবন্ধুর ভাষণ বাজানোর অপরাধে ফুলঝুরি(৩৫) নামের এক নারীকে পিটিয়ে আহত করার ঘটনা ঘটেছে। শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে উপজেলার ব্রজপুর গ্রামে।আহত ফুলঝুরি উপজেলার ব্রজপুর গ্রামের মোখলেসুর রহমানের স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোখলেসুর রহমান সহ গ্রামের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে একটি সামাজিক প্রোগ্রামের আয়োজন করে এতে সকাল থেকে বাজানো হয় বঙ্গবন্ধু জাতির জনক শেখ মুজিবুর রহমানের ৭-ই মার্চের ঐতিহাসিক ভাষণ।

ফুলঝুরির স্বামী  মোখলেছুর রহমান জানান,আমার বাড়িতে বঙ্গবন্ধুর ভাষণ চলছিল এ সময় ক্ষিপ্ত হয়ে মহাসেন আলীর ছেলে মনজুর রহমান(৪০) মৃত হানিফ এর ছেলে মহাসেন(৬০) ও কাশেমের ছেলে আরিফ(২৮) আমার স্ত্রীকে দেশীয় অস্ত্র নিয়ে বেধড়ক পিটিয়ে আহত করে। সময় স্থানীয়রা আমার স্ত্রীকে উদ্ধার গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে অবস্থার অবনতি হওয়ায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

আব্দুর রাজ্জাক জানান, এলাকার ছেলেরা স্বাধীনতা দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর ভাষণ বাজাচ্ছিল নিষেধ করে তারা না শুনলে ক্ষিপ্ত হয়ে মহিলাকে পিটিয়ে আহত করে। এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

গাংনী থানার ওসি মোঃ বজলুর রহমান জানান,বিষয়টি আমি শুনেছি,ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর