গাংনীতে র‍্যাবের অভিযানে মাদক কারবারি আটক

গাংনী থেকে মনিরুল ইসলাম
  • আপডেট টাইম : রবিবার, ২৭ নভেম্বর, ২০২২
  • ১৬৭ বার পঠিত

 

র‍্যাবের অভিযানে ২৫ লিটার চোলাই মদ উদ্ধারসহ উজ্জ্বল হোসেন (৩০) নামের এক মাদক কারবারিকে আটক করেছে সিপিসি র‍্যাব-১২ মেহেরপুরের গাংনী কাম্পের সদস্যরা।

শনিবার (২৬ নভেম্বর) দিবাগত রাতে উপজেলার মহম্মদপুর গ্রামে বসত বাড়িতে অভিযান চালিয়ে ২৫ লিটার চোলাই মদসহ তাকে আটক করা হয়। উজ্জ্বল হোসেন মহম্মদপুর গ্রামের পূর্বপাড়ার হাফিজুল ইসলামের ছেলে।

রোববার (২৭ নভেম্বর) সিনিয়র সহকারী পুলিশ সুপার কমান্ডার, মোহাম্মদ আবুল কালাম আজাদ সিপিসি- মেহেরপুর র‌্যাব-১২ এক প্রেস বিজ্ঞপ্তি মারফত এ তথ্য নিশ্চিত করেছেন।

সিপিসি র‍্যাব-১২ মেহেরপুরের গাংনী ক্যাম্প সূত্রে জানা গেছে, র‍্যাবের একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে মহম্মদপুর পূর্বপাড়ার হাফিজুল ইসলামের বসত বাড়িতে পশ্চিম মুখী দোচালা টিনের ঘরের ভিতর অভিযান পরিচালনা করে ২টি সাদা প্লাস্টিকের কন্টেনারে ২৫ লিটার দেশীয় তৈরি চোলাই মদসহ উজ্জ্বল হোসেনকে আটক করেন। এ বিষয়ে ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) সারণির ৩২(ক) ধারায় একটি মামলার প্রস্তুতি প্রক্রিয়াধীন।

র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তি দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে নেশা জাতীয় দ্রব্য অবৈধভাবে সংগ্রহ করে জেলার বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিলো বলে স্বীকার করেছেন বলেও নিশ্চিত করেছে র‍্যাব।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর