গাংনীতে লাইলীর চেয়ারের আঘাতে রক্তাক্ত জখম হলেন আকছেদ আলী

মনিরুল গাংনী থেকে
  • আপডেট টাইম : বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২
  • ১২৩ বার পঠিত

 

মেহেরপুরের গাংনীতে লাইলী নামের এক মহিলার চেয়ারের আঘাতে রক্তাক্ত জখম হয়েছেন আকছেদ আলী (৬০) নামের একজন।
মঙ্গলবার (২০ ডিসেম্বর), রাত ৭ টার দিকে গাংনী উপজেলার ধানখোলা ইউপি’র গাঁড়াডোব মাঠ পাড়াতে এ ঘটনা ঘটে।
আকছেদ আলী জানান, গাঁড়াডোব মাঠ পাড়ার মৃত ফজলুর রহমানের ছেলে রহিদ (৩৫) দীর্ঘদিন ধরে তার মেয়েকে বিভিন্ন ভাবে নিজের কব্জায় আনার জন্য অত্যাচার করে আসছে। সংসার ভাঙার চেষ্টাও করে আসছে। এ ঘটনাকে কেন্দ্র করেই মঙ্গলবার বাড়িতে প্রবেশ করে মেয়ে আশার কাছে আসে। এসময় বাঁধা প্রদান করলে রহিদের স্ত্রী লাইলী চেয়ার দিয়ে মেরে আমাকে রক্তাক্ত জখম করে।
আকছেদ আলীর মেয়ে জানান, আমি বোনের বাড়ি থাকলে গতকাল কুষ্টিয়া থেকে রহিদ আমাকে জোরপূর্বক অটোতে তুলে নিয়ে যায় এবং তার কাছে থাকার কথা বললে আমি কৌশলে পালিয়ে আসি এবং মায়ের সাথে বাড়ি চলে আসি। আমাকে রহিদের কাছে রাখতে মঙ্গলবার স্বামী সন্তান সাথে থাকা সত্ত্বেও রহিদ আমার বাবার বাড়িতে প্রবেশ করে সে ও তার স্ত্রী লাইলী আমাকে ও আমার বাবাকে মারধর করে। এতে আমার বাবা রক্তাক্ত জখম হন।
এলাকাবাসী সূত্র জানায়, ইতিপূর্বে আশা ও রহিদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। এরই জের ধরে প্রেমিকাকে কাছে পেতে স্বামী সন্তানের সামনে আশা ও তার বাবা আকছেদ আলীকে মারধর করে।
আশার স্বামী আমীর আলী জানান, আমি স্ত্রী সন্তান কে নিয়ে শশুর বাড়ি থাকা অবস্থায় রহিদ ও তার স্ত্রী লাইলী বাড়িতে ঢুকে আশা ও তার বাবা আকছেদ আলী কে মারধর করে। ইতিপূর্বেও রহিদ আমাদের পথে গতিরোধ করে। অনেক ঘটনাও ঘটে যা নিয়ে গ্রাম্য সালিশও হয়েছে।
এলাকাবাসীরা আরও জানান, রহিদ বাসের ড্রাইভার। গোল্ডেন এন্টার প্রাইজের গাড়ির চালক। আজকে হৈচৈ শুনে ছুটে এসে শুনি আকছেদকে অন্যায় ভাবে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে। তিনারা এহেন ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন।
এবিষয়ে গোল্ডেন এন্টার প্রাইজের মালিক নজরুল ইসলামের কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনার গাড়ির ড্রাইভার বলে নিশ্চিত করেন। তবে ঘটনা সম্বন্ধে অবগত নন বলে জানান।
এদিকে আকছেদ আলীকে মারধর করে রহিদ ঘটনাস্থল থেকে সটকে পড়ে। আকছেদ আলীর পরিবারের সদস্যরা এ ঘটনার সুষ্ঠু বিচারের দাবী জানান। বুধবার গাংনী থানায় মামলা করবেন বলে জানিয়েছেন। আহত আকছেদ আলী কে চিকিৎসা সেবার জন্য গাংনী উপজেলা হেলথ্ কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর