গাংনীতে শ্যালো ইঞ্জিনচালিত অবৈধযান ধাক্কায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে ভিক্ষুক

নিজস্ব প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বুধবার, ৫ জানুয়ারী, ২০২২
  • ১৪৩ বার পঠিত

মেহেরপুরের গাংনীতে শ্যালো ইঞ্জিনচালিত অবৈধ ধাক্কায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে পরিষ্কার খাতুন(৫০) নামের এক ভিক্ষুক। আজ বুধবার বেলা দেড়টার দিকে উপজেলার বামন্দি বাসস্ট্যান্ড এলাকায় অবৈধ ইট ভাঙ্গা গাড়ির ধাক্কায় তিনি মারাত্মক আহত হন। আহত পরিষ্কার খাতুন উপজেলার ভবানীপুর গ্রামের পঁচার স্ত্রী। স্থানীয় সূত্রে জানা যায়, শ্যালো ইঞ্জিনচালিত অবৈধ ইট ভাঙ্গা গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ভিক্ষুক পরিষ্কার খাতুনকে সজোরে ধাক্কা দেয়।

 

পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে বামন্দী মাহি ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে আসে। মাহি ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারের চিকিৎসক ডা. সরোয়ার আহমেদ জানান, স্থানীয়রা উদ্ধার করে তাকে নিয়ে এসেছে তার পায়ের অবস্থা আশঙ্কাজনক। প্রচুর পরিমাণে ব্লিডিং হচ্ছে। উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়ায় রেফার্ড করা হয়েছে।

 

 

গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে বামন্দি পুলিশ ক্যাম্পের সদস্যরা গিয়ে শ্যালোচালিত অবৈধ ইট ভাঙ্গাগাড়ি আটক করে ক্যাম্পে নিয়ে যায়।দুর্ঘটনায় কবলিত আহত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে। উল্লেখ্যঃসড়ক দুর্ঘটনায় ঘন্টাখানিক পেরিয়ে গেলেও শ্যালোইঞ্জিন চালিত অবৈধ ইঞ্জিন চালিত গাড়ির মালিকের কেউ তাকে হাসপাতালে নিয়ে যায় নি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর