গাংনীতে সড়ক উন্নয়নের উদ্বোধন করলেন,এমপি খোকন

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ৫৯৩ বার পঠিত

 

মেহেরপুরের গাংনীতে সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করলেন ৭৪ মেহেরপুর-২ (গাংনী) আসনের মাননীয় সংসদ সদস্য সাহিদুজ্জামান খোকন। রোববার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার রায়পুর ইউনিয়নের রায়পুর মধ্যপাড়া ইউএনআর সড়ক (চেয়ারম্যান বাড়ি থেকে শুরু) হতে একুড়ি পর্যন্ত কার্পেটিং দ্বারা রাস্তা উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়।

মেহেরপুর জেলার গাংনী উপজেলাধীন ২০১৯-২০২০ অর্থবছরে “বৃহত্তর কুষ্টিয়া জেলা গ্রামীন অবকাঠামো উন্নয়ন প্রকল্প” (GKRIDP) এর আওতায় সড়কের উন্নয়ন কাজের ঠিকাদারি প্রতিষ্ঠান রুমানা এন্টারপ্রাইজ বারখাদা কুষ্টিয়া। কাজের চুক্তিমূল্য ৮৪ লক্ষ ৪০ হাজার ৬’শ৬৯ টাকা, দৈর্ঘ্য ১,১৫৩ মিটার এবং বাস্তবায়নে রয়েছে এলজিইডি, গাংনী, মেহেরপুর।

এ সময় উপজেলা প্রকৌশলী গোলাপ শেখ, রায়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম সাকলায়েন সেপু, মটমুড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সোহেল আহমেদ, বিশিষ্ট আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান আতু, এলজিইডি অফিসের উপ-সহকারী প্রকৌশলী যথাক্রমে তৌফিকুর রহমান ও আলাউদ্দিন, রায়পুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামসুজ্জামান মঙ্গল, সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মকলেছসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উদ্বোধনী শেষে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর