গাংনীতে সাব রেজিস্ট্রার মাহফুজ রানার বিরুদ্ধে অর্থ বাণিজ্যের অভিযোগ

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ২৯ জুন, ২০২০
  • ৬৮০ বার পঠিত

গাংনীতে সাব রেজিস্ট্রার মাহফুজ রানার বিরুদ্ধে অর্থ বাণিজ্যের অভিযোগ

গাংনীতে সাব রেজিষ্টার মাহফুজ রানার বিরুদ্ধে করোনা প্রতিরোধে হ্যান্ড মাইক কেনার নামে অর্থ বাণিজ্য করার অভিযোগ উঠেছে।এখানকার দলিল লেখক সমিতির সদস্যরা জানান, সরকারী রশিদ ছাড়া দলিল ফাইলিংয়ের নামে দলিল প্রতি ৩৫০টাকা দীর্ঘদিন ধরে আদায় করে আসছেন।হঠাৎ আজ ২৮জুন মাহফুজ রানা করোনা প্রতিরোধে হ্যান্ড মাইক কেনার নামে অতিরিক্ত ১৫০ টাকা আদায়ের জন্য নির্দেশ দিয়েছেন।এছাড়ও লক্ষ করা গেছে গাংনী সাব রেজিষ্ট্রার অফিসের সামনে মানুষের উপচে পড়া ভিড়। সামাজিক দৃরত্ব না মেনে রেজিষ্টি কার্যক্রম চলছে।

খবর পেয়ে মেহেরপুর-২গাংনী আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামন খোকন। সাথে সাথে গাংনী সাব রেজিষ্টি অফিস পরিদর্শন করেন।এসময় তিনি সতর্কতা হিসেবে সামাজিক দৃরত্ব মেনে ভিড় এড়িয়ে চলার পরামর্শ দিয়ে বলেন,হাঁচি, কাশি বা কথা বলার সময় মানুষের নাক বা মুখ থেকে যে ড্রপলেটস বের হয়, তাতে ভাইরাস থাকতে পারে, আর আক্রান্ত ব্যক্তির খুব বেশি কাছে গেলে শ্বাস-প্রশ্বাসের সাথে এই ড্রপলেটস কোভিড-১৯ এর ভাইরাস নিয়ে আপনার মধ্যে ঢুকতে পারে।সচেতনতা মুলক পরামর্শ দেন।

সামাজিক দৃরত্ব না মানায় সচেতনতা মুলক অভিযান চালিয়েছেন।গাংনী উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ইয়ানুর রহমান।এসময় তিনি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছেন।
এব্যাপারে সাব রেজিষ্ট্রার অফিসের স্ট্যাফ জানান,দলিল লেখক দের পরামর্শে স্যার হ্যান্ড মাইক কেনা বাবদ ১০০টাকা অতিরিক্ত আদায় করেছে।অনেকে দিয়েছে আবার অনেকে দেয়নি।

এ ব্যাপারে গাংনী সাব রেজিষ্টার মাহফুজ রানার,সাথে মোবাইল ফোনে ২বার যোগাযোগ করা হলে তিনি ফোন ধরেনি।
এব্যাপারে মেহেরপুর-২গাংনী আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন বলেন,সাধারণ মানুষের কাছ থেকে যদি কেউ হ্যান্ড মাইক কেনার নামে অতিরিক্ত টাকা আদায় করে তাহলে তদন্ত করে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।আগামী কাল যদি কেউ টাকা আদায় করে তাহলে খবর দেওয়ার জন্য বলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর