গাংনীর কাজিপুর ইউপিতে শেষ সময়ের পথসভায় রেজাউল হক মাষ্টার।

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ৬১৫ বার পঠিত

 

তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে মেহেরপুর জেলার গাংনী উপজেলার ৩নং কাজিপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড বেতবাড়ীয়াতে শেষ সময়ের পথসভা করেছেন চেয়ারম্যান পদপ্রার্থী রেজাউল হক মাষ্টার।
যিনি মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং কাজিপুর ইউনিয়নের জন্য বাংলাদেশ আওয়ামী লীগ এর নৌকার মনোনীত প্রার্থী।
আজ শুক্রবার (২৬ নভেম্বর), সন্ধায় কাজিপুর ইউনিয়নের বেতবাড়ীয়াতে পথসভা শেষে তিনি নৌকার নির্বাচনী অফিসে বক্তব্য রাখেন।
ঢাকা মিরপুর বাংলা কলেজের সাবেক ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আকরামুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের ত্রাণ ও পূনর্বাসন সম্পাদক সোহরাব আলম, গাংনী উপজেলা শাখা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুল হক ও আওয়ামী লীগের তরুণ নেতা ডাঃ টুটুল হোসেন।
চেয়ারম্যান পদপ্রার্থী রেজাউল হক মাষ্টার এর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে দৌলতপুর পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক রিপন হোসেন, গোয়ালগ্রাম মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক সাদিকুর রহমান, এইস এস কে মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক রবিউল ইসলাম, সাব-ইন্সপেক্টর তরিকুল ইসলামসহ শত-শত নৌকা মার্কা প্রতীকের সমর্থকরা উপস্থিত ছিলেন।
মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কাজিপুর ইউনিয়নে নৌকার মনোনীত প্রার্থী রেজাউল হক মাষ্টার বক্তব্যের প্রথমেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের সদস্যদের দীর্ঘায়ু কামনা করেন।
রেজাউল হক মাষ্টার ১৯৬৯ সাল থেকে রাজনীতির সাথে জড়িত। প্রায় ৫৫ বছর রাজনৈতিক জীবনে ছাত্রলীগসহ জেলা শিক্ষা অফিসের সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। নৌকার মনোনীত প্রার্থী নির্বাচিত হওয়ায় তিনি গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে ধন্যবাদ জানিয়েছেন। শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি কাজিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নির্বাচন করছেন।
উল্লেখ্য, দীর্ঘ ৬০ বছরে কাজিপুর থেকে আওয়ামী লীগের কোন প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত হয়নি। একারণেই তিনি কাজিপুর ইউনিয়নের হতদরিদ্র, বিধবা, বয়স্কসহ সকল জনসাধারণের সুখে দুঃখে পাশে থেকে উন্নয়নের জন্য কাজ করতে চান। তিনি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলে কাজিপুর ইউনিয়ন কে একটি মডেল ইউনিয়ন হিসেবে রুপান্তরীত করার প্রতিশ্রুতি দেন। এসময় তিনার সমর্থকরা নৌকা নৌকা বলে শ্লোগান দেন এবং সকলে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার আহ্বান জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর