গাংনীর রায়পুর ইউপিতে আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী গোলাম সাকলায়েন ছেপু’র মনোনয়ন পত্র জমা।

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ৫৩২ বার পঠিত

মেহেরপুরের গাংনীতে আসন্ন ৩য় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে র্য়াপুর ইউপিতে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় প্রতীক নৌকার মনোনীত প্রার্থী,প্রধান মন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন নেতা,বিশিষ্ট সমাজ সেবক,নৌকার দক্ষ মাঝি, যুব সমাজের অহংকার গোলাম সাকলায়েন ছেপু মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

উপজেলার ৯নং রায়পুর ইউপি নির্বাচনে আওয়ামীলীগ পরিবারের সন্তান,ছাত্রলীগ জীবন থেকে যার রাজনৈতিক ক্যারিয়ার শুরু,যুব সম্প্রদায়ের অহংকার,আওয়ামীলীগের দুর্দিনের কান্ডারী,আপোষহীন নেতা,রাইপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ,রাজপথের সাহসী সৈনিক,যিনি দীর্ঘদিনযাবত ইউনিয়ন আওয়ামীলীগকে সুসংগঠিত করে রেখেছেন সেই জনপ্রিয় নেতা গোলাম সাকলায়েন ছেপু দলীয় মনোনীত চেয়ারম্যান প্রার্থী হিসাবে নির্বাচনে প্রতিদ্ব›িদ্বতা করতে যাচ্ছেন।

যিনি গাংনী উপজেলার ইকুড়ি গ্রামের ঐতিহ্যবাহী আওয়ামীলীগ পরিবারের গর্বিত সন্তান। পরিবারের কৃতি সন্তান হিসাবে গোলাম সাকলায়েন ছেপু নিপীড়িত বঞ্চিত অসহায় জনগণের অধিকার আদায়ে কাঙ্খিত সেবা দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

ইউনিয়ন আওয়ামীলীগ তথা জনগণের প্রত্যাশা পূরণে জনগণের আশা আকাঙ্খার প্রতীক হিসাবে ইতোমধ্যেই তিনি দলীয় প্রার্থী হিসাবে মনোনীত হয়েছেন।এই নির্বাচনে উপজেলার ৯ নং রাইপুর ইউনিয়ন পরিষদের ইকুড়ি গ্রামের ঐতিহ্যবাহী পরিবারের সন্তান সৎ,যোগ্য জনপ্রিয় (জনপ্রতিনিধি) চেয়ারম্যান প্রার্থী হিসাবে যুব সমাজের গর্ব,অহংকার,গরীব ,অসহায়, দুঃখী মানুষের বন্ধু,ুৃবিপদে যিনি পাশে থাকেন ,উন্নয়নের রুপকার,জনগণের চোখের মনি গোলাম সাকলাযেন চেপু নেতা কর্মী সমর্থকদের প্রত্যাশা পূরণে চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে দলমত নির্বিশেষে সকলের সহযোগিতা কামনা করেন।

গাংনী উপজেলার রাইপুর ইউনিয়নের নেতা কর্মী সমর্থকরা দলমত নির্বিশেষে বিশেষ করে আওয়ামীলীগের বর্ষিয়ান নেতা , রাজপথের লড়াকু সৈনিক , গাংনী পৌর সভার মেয়র আহমেদ আলীসহ রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়ন পত্র জমা দেন। এসময় ্ইউপির নেতা কর্মী সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন। তিনি ইতোমধ্যেই নেতা কর্মীদের সাথে নিয়ে ব্যাপক সৌজন্য সাক্ষাত শুরু করেছেন। স্বাধীনতার স্বপক্ষের শক্তি আওয়ামীলীগের প্রার্থীকে জয়লাভ করতে ইউপির প্রতিটি গ্রাম মহল্লায় তার সমর্থনে যেন গণজোয়ার সৃষ্টি হয়েছে। তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন। চেয়ারম্যান প্রার্থী গোলাম সাকলায়েন ছেপু বলেন,আমি জনগণের ভালবাসায় সিক্ত।জনগণ আমার পাশে আছে।আমি রাইপুর ইউনিয়নকে মাদকমুক্ত,সন্ত্রাসমুক্ত,উন্নয়ন মুখী একটি মডেল ইউনিয়ন গড়তে আপ্রাণ চেষ্টা করবো। আমি সকলের দোয়া ও সমর্থন কামনা করছি।

লিটন মাহমুদ
মেহেরপুর।
তাং-২৮-১০-২০২১ ইং
মোবাঃ ০১৯১৯৭১১০৭৮

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর