চট্টগ্রামে অ্যাডিশনাল আইজি কামরুল আহসান আগমনে সুধীসমাবেশ-মতবিনিময় সভা অনুষ্ঠিত

মোঃ শহিদুল ইসলামঃ স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ জুন, ২০২৩
  • ৭০ বার পঠিত

 

চট্টগ্রাম সিএমপি’র আয়োজনে কামরুল আহসান,বিপিএম (বার),অ্যাডিশনাল আইজি (প্রশাসন),বাংলাদেশ পুলিশ,পুলিশ হেডকোয়ার্টার্স,ঢাকা চট্টগ্রাম আগমণ উপলক্ষ্যে সুধী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত।

গত ১৩জুন, নগরীর দামপাড়া পুলিশ লাইনস মাল্টিপারপাস ড্রিল শেডে একটি ‘সুধী সমাবেশ ও মতবিনিময় সভা’ অনুষ্ঠিত হয়। সভায় পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায়,বিপিএম (বার), পিপিএম (বার)’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-বিপিএম (বার),অ্যাডিশনাল আইজি মোঃ কামরুল আহসান।

সভায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম-৬ ও -১১ আসনের সংসদ সদস্য ফজলে করিম চৌধুরী ও এম এ লতিফ। উপস্থিত ছিলেন-চট্টগ্রাম রেঞ্জের মান্যবর রেঞ্জ ডিআইজি মোঃ আনোয়ার হোসেন, বিপিএম (বার), পিপিএম (বার)।

আরো উপস্থিত ছিলেন,সাবেক চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন;আলহাজ্ব এম জহিরুল আলম দোভাষ,চেয়ারম্যান, চউক; পিএইচপি গ্রুপের সম্মানিত চেয়ারম্যান আলহাজ্ব সুফি মিজান; চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সম্মানিত উপাচার্য ড. প্রফেসর শিরিন আখতার।

এছাড়াও উপস্থিত ছিলেন-সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সাল মাহমুদ,পিপিএম;অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) এম এ মাসুদ;অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) আ স ম মাহতাব উদ্দিন,পিপিএম-সেবা;উপ-পুলিশ কমিশনার (সদর)মোঃ আব্দুল ওয়ারীশসহ অন্যান্য উপ-পুলিশ কমিশনারগণ এবং বিভিন্ন ইউনিটের অতিরিক্ত ডিআইজি পদমর্যাদার এবং পুলিশ সুপার পদমর্যাদার কর্মকর্তাবৃন্দ।

আরো উপস্থিত ছিলেন সম্মানিত জনপ্রতিনিধিবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ,ব্যবসায়ী সংগঠনের প্রতিনিধিগণ,
,মহানগর কমিউনিটি পুলিশের নেতৃবৃন্দ,প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সম্মানিত সাংবাদিকবৃন্দ,সুধীজন ও ব্যাংক ও বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিগণসহ আরও অনেকেই।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর