চট্টগ্রাম সিমেন্ট ক্রসিং এলাকা থেকে চুরি যাওয়া মোটরসাইকেল রাঙ্গুনিয়া থেকে উদ্ধার, আটক ৫

মোঃ শহিদুল ইসলামঃ স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৮ বার পঠিত

 

 

চট্টগ্রাম সিএমপির ইপিজেড পুলিশ টিমের তৎপরতায় সিমেন্ট ক্রসিং এলাকা থেকে চুরি যাওয়া মোটরসাইকেল ৪৮ ঘন্টার মধ্যে উপজেলার রাঙ্গুনিয়া থেকে উদ্ধার করে ৫ জনকে আটক করেছে ওসি মোঃ হোসাইনের টিম।

 

উদ্ধার ও অভিযানের বর্ণনা দিয়ে শুক্রবার (২২সেপ্টেম্বর) দুপুরে সহকারী উপপুলিশ কমিশনার বন্দর জোন মোঃ মাহামুদুল হাসান বলেন, সিমেন্ট ক্রসিং এলাকার মোঃ মোশারফ হোসেনের লিখিত অভিযোগ পেয়েই পুলিশ টিম সিসি ক্যামেরার ফুটেজের সূত্র ধরে ৩লাখ ছত্রিশ হাজার টাকার মোটরসাইকেলটি রাঙ্গুনিয়ার পোমরা ইউপির একটি রান্না ঘরের ভেতর থেকে উদ্ধার হয়েছে বলে জানান এই পুলিশ অফিসার।

 

ওসি হোসাইন বলেন, চুরির ঘটনায় তদন্ত করে নিজেই তদন্ত কর্মকর্তা এসআই মহসিন এর সংগীয় র্ফোসসহ সিসি ক্যামেরার ছবি ও তথ্য প্রযুক্তিতে বায়জিদ এলাকা থেকে চুরির সাথে জড়িত আবদুল্লাহ লোকমান, জাহিদুল ইসলাম জিসানকে আটক করে জিজ্ঞাসাবাদে উক্ত চোরাই মোটরসাইকেলটি ৬০ হাজার টাকায় বিক্রি হয়।

 

সেই সূত্রে ইব্রাহিম হোসেন জিসান নামের যুবক তা ৭০ হাজার টাকা দিয়ে বিক্রির ঘটনা জানান।চুরি যাওয়া মোটরসাইকেল (নং চট্টমেট্ট – ল ১৯-২৭৮০) যার মূল্য প্রায় তিন লাখ ছত্রিশ হাজার টাকা বলে প্রেস বিফ্রিংয়ে জানান ওসি মোঃ হোসাইন।

 

তিনি আরো বলেন, ধৃত বাকি দুই জনের নাম নাজিম উদ্দিন (২৮), মোঃ রুবেল (২১)। তারা দুজন রাংগুনীয়া সিকদার পাড়ার, উত্তর পোমরা ইউপির বাসিন্দা বলে জানান। তাদের বিরুদ্ধে ইপিজেড থানায় মামলা নং ১৪/২৩ দায়ের করা হয়েছে।

 

ধৃতদের আদালতের মাধ্যমে রিমান্ডের আবেদন করা হতে পারে বলে ও জানান অফিসার ইনচার্জ ইপিজেড থানা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর