চাঁদার দাবীতে এলাকার রাস্তা নির্মানে বাঁধা,অয়ন শর্মাসহ কয়েক জনের বিরুদ্ধে ওয়ার্ডবাসীর মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২
  • ১০৭ বার পঠিত

 

ভূমিদস্যু আকতার হোসেন ও তার স্ত্রী রিনা আক্তার এবং অয়ন শর্মার অত্যাচার, চাঁদাবাজি থেকে রক্ষায় শাহ আমানত আবাসিক এলাকার জনসাধারণের ব্যানারে চলাচলের রাস্তা নির্মাণে বাধা দেওয়ার প্রতিবাদে মানববন্ধন করেছে শাহ আমানত আবাসিক এলাকার সাধারন জনগন।
গত বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সকালে চট্টগ্রাম নগরীর হামজার খাঁ লেইন শাহ আমানত আবাসিক এলাকার রাস্তা সামনে অনুষ্ঠিত মানববন্ধনে শাহ আমানত আবাসিক মালিক কল্যান সমিতির সভাপতি শাহেদ আলী রানা সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ দিদারুল আলম সঞ্চালনায় মানববন্ধনে বক্তারা বলেন, দীর্ঘ ২৫ বছর যাবত এই রাস্তা দিয়ে চলাচল করে আসছে আবাসিক এলাকার প্রায় দুই হাজার পরিবার। কয়েকদিন আগে মূল রাস্তা সংস্কারের কাজ শুরু করলে ভূমিদস্যু আকতার হোসেন ও তার স্ত্রী রিনা আক্তার এবং অয়ন শর্মা নামক এক সন্ত্রাসী রাস্তার জন্য চাঁদাদাবি করেন। চাঁদা না দেওয়ায় তারা রাস্তাটি সংস্কারের বাধা দেয় বলে উপস্থিত সকলে অভিযোগ করেন। এ সময় বক্তারা অবিলম্বে এসব ভূমি দস্যুতের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।
মানববন্ধনে এ সময় আরো উপস্থিত ছিলেন, শাহ আমানত আবাসিক মালিক কল্যান সমিতির উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা সুলতান আহমেদ, সহ সভাপতি কামালউদ্দিন, কলামিস্ট কাইকোবাদ চৌধুরী, সাজ্জাদ ইসলাম, মোঃ শোয়েব, মোঃ জসিম উদ্দিন, মোঃ শামিম, ফয়জুল আলম, মোঃ শফিউল আলম, মোঃ সৈয়দ নুর, খতিজা বেগম, আলেয়া বেগমসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর