চিলমারীতে দিনভর অপেক্ষা করে ভিজিএফ এর টাকা না পেয়ে ফেরত গেলো সুবিধাভুগীরা

নয়ন দাস,কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : সোমবার, ১০ মে, ২০২১
  • ৬৪৫ বার পঠিত




কুড়িগ্রামের চিলমারীতে সকাল থেকে বিকাল পর্যন্ত অপেক্ষা করেও খালি হাতে ফেরত গেছেন ভিজিএফ সুবিধাভুগীরা।

কর্তৃপক্ষের উদাসীনতা আর গাফলতির কারনে ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করার পরেও মেলেনি ভিজিএফ এর টাকা। জনমনে মাঝে ক্ষোভ বিরাজ করছে।

জানা যায়, উপজেলার রমনা মডেল ইউনিয়নের ১,২ ও ৩ নং ওয়ার্ডের প্রায় ৭শতাধিক সুবিধাভুগীর মাঝে ঈদ-উল-ফিতর উপলক্ষে ভিজিএফ এর টাকা বিতরনের জন্য রবিবার দিন নির্ধারণ করা হয়। সেই অনুযায়ী রবিবার সকাল থেকে উক্ত ওয়ার্ডের সুবিধাভুগীরা ইউনিয়ন পরিষদ মাঠে ভির জমায়।

সকাল গড়িয়ে দুপুর গড়িয়ে বিকাল তবুও শুরু হয়নি বিতরন অবশেষে সন্ধায় জানিয়ে দেয়া হয় আজ ( রবিবার) বিতরন হবে না ঘোষনাটি দেন এরপর তারা হতাশ হয়ে বাড়ি ফিরে যান বলে জানান সুবিধাভুগীরা।

তারা আরো জানান, বাড়ির ও মাঠের কাজকর্ম ছেড়ে ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করেও খালি হাতেই ফিরতে হয়েছে তাদের, শুধু তাই নয় বেশির ভাগ মানুষ দিন মজুর, কাজ না করলে খাবার জোটাই মুশকিল ফলে সেই পরিবার গুলোকেও পড়তে হয়েছে বড় বিপাকে।

ঘটনার সত্যতা স্বীকার করে ইউপি সদস্য রফিকুল ইসলাম জানান, কর্তৃপক্ষের সিন্ধান্ত অনুযায়ী রবিবার ৩টি ওয়ার্ডের সুবিধাভুগীদের ডাকা হয় কিন্তু একটু সমস্যার কারনে বিতরন হয়নি ফলে সুবিধাভুগীদের একটু সমস্যা হয়েছিল।

ট্যাক অফিসার কবিরুল ইসলাম বলেন একটু সমস্যার কারনে বিতরন করা সম্ভব হয়নি আজ সোমবার দেয়া হবে।

তালিকায় একটু সমস্যার কারনে রবিবার টাকা বিতরন করা সম্ভব হয়নি জানিয়ে ইউপি চেয়ারম্যান আজগর আলী সরকার বলেন সমস্যার সমাধান করে বিতরন করা হবে।

এ বিষয়ে উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোহাম্মদ কোহিনুর রহমান বলেন রবিবার দুপুর পর্যন্ত আমি তালিকা পাইনি বিষয়টি ক্ষতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর