চিলমারীতে পুলিশের সহযোগীতায় ১৮ মাসের সস্তান ফিরে পেল মা

নয়ন দাস,কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১
  • ১৭১ বার পঠিত

 

কুড়িগ্রামের চিলমারীতে ১৮ মাসের ছেলে সস্তানকে ৭দিন ধরে জোড় করে নিজের কাছে রেখেছেন বাবা। এমনি যেতে দেয়নি মায়ের নিকট। সস্তানকে পেতে শিশুটির মা অনেক কাছে ছুটাছুটি করেন কিন্তু কেনো সমাধান পাইনি শিশুটির মা। অবশেষে চিলমারী মডেল থানা পুলিশের সহযোগীতায় ১৮মাসের সস্তানকে পেলেন মা আখি বেগম।

অভিযোগ সূত্রে জানা যায়, উলিপুর উপজেলার বজরা তবকপুর সরদারপাড়া এলাকার আমিনুল ইসলামের মেয়ে আখি বেগম(২১) এর সাথে তিন বছর আগে চিলমারী উপজেলার কিশামতবানু নালপাড় এলাকার জাবিউল ইসলামের পুত্র ফরিদুল ইসলামের বিয়ে হয়।

গত ২৪ অক্টোবর সকালে স্বামী- স্ত্রী মধ্যে ঝগড়া হয়। এর মধ্যে স্বামী অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং ১৮ মাসের পুত্র সস্তান আরিয়ানকে তার কাছে রেখে স্ত্রী আখি বেগমকে বাড়ি থেকে বের করে দেয়।

চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ারুল ইসলাম বলেন,সোমবার(১নভেম্বর) বিকেলে আখি বেগম(২১)থানায় এসে অভিযোগ করেন তার সস্তান আরিয়ানকে তার স্বামী জোড় পূর্বক আটক করে রেখেছেন। সস্তানকে আনতে অনেক ছুটাছুটি করেও আনতে পারে নি মায়ের নিকট।পরে অভিযোগের প্রেক্ষিতে তাৎক্ষণিক ভাবে পুলিশের একটি দল শিশুটিকে উদ্ধার করে মা আখি বেগমের কোলে ফিরিয়ে দেয়া হয়।

তিনি বলেন,শিশুটি মায়ের কোল পেয়ে আনন্দে আত্মহারা। মানবিকতায়,মাদক,জুয়া,বাল্যবিবাহ বিরোধী অভিযানে চিলমারী মডেল থানা পুলিশ সদস্য তৎপর।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর