জয় নেহাল মানবিক ইউনিটের পৃষ্ঠপোষকতায় আইডিয়াল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।
  • আপডেট টাইম : সোমবার, ৭ মার্চ, ২০২২
  • ১১৮ বার পঠিত

 

জয় নেহাল মানবিক ইউনিটের পৃষ্ঠ পোষকতায় কুষ্টিয়া কুমারখালীর কয়া ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামের মোসলেম উদ্দিন আইডিয়াল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ ২০২২ অনুষ্ঠিত হয়। গত শনিবার দিনব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে মোসলেম উদ্দিন আইডিয়াল স্কুলের পরিচালক ইঞ্জিনিয়ার আব্দুল হামিদ নান্নুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ব্যাংকার ও জয় নেহাল মানবিক ইউনিটের উপদেষ্টা মোঃ শফিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুমারখালী সাব-রেজিস্ট্রি অফিসের আতাউল ইসলাম।

দিনব্যাপী উক্ত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানের সার্বিক সহযোগিতা করেন জয় নেহাল মানবিক ইউনিটের সকল সদস্যবৃন্দ। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি সাবেক ব্যাংকার ও জয় নেহাল মানবিক ইউনিটের উপদেষ্টা মোঃ শফিকুল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন উক্ত এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। সেইসাথে সার্বিকভাবে সহযোগিতা করেন জয় নেহাল মানবিক ইউনিটের সকল সদস্যরা।

জয় নেহাল মানবিক ইউনিটের প্রতিষ্ঠাতা প্রবাসী জয় নেহাল এক ক্ষুদেবার্তায় বলেন, শিক্ষার গুরুত্ব এবং মান উন্নয়নের জন্য জয় নেহাল মানবিক ইউনিটের এটা একটি ক্ষুদ্র প্রচেষ্টা। জয় নেহাল মানবিক ইউনিট সর্বদা মানুষ ও সমাজ সেবায় সব সময় নিবেদিত আছে এবং থাকবে। তিনি আরো বলেন, সকলের সহযোগীতা পেলে জয় নেহাল মানবিক ইউনিট আরো বেশী মানবিক কাজের অনুপ্রেরনা পাবে। আপনারা দোয়া করবেন যেন এভাবে আমার প্রতিষ্ঠিত জয় নেহাল মানবিক ইউনিট আপনাদের পাশে থেকে সমাজের কাজ করে যেতে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর