জাতীয় শ্রমিকলীগের যুন্ম সা:সম্পাদক মতিউর রহমান কন্যা সন্তানের জনক হলেন

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ৫৪৩ বার পঠিত

 

জাতীয় শ্রমিকলীগের যুন্ম সাধারণ সম্পাদক এইচ এম মতিউর রহমান কন্যা সন্তানের জনক হলেন। আজ বুধবার বিকেল ৪ ঘটিকার সময় কুষ্টিয়া শহরের বৈশাখী ক্লিনিকে জন্ম নেয়। জাতীয় শ্রমিক লীগ নেতা এইচ এম মতিউর রহমানের পূর্বে জন্ম নিয়েছিল একটি ছেলে আর আজকে জন্ম নিল একটি কন্যা সন্তান।

 

দুই সন্তানের জনক হলেন তিনি। রাজনৈতিক ক্যারিয়ারে এইচ এম মতিউর রহমান দেশব্যাপী ব্যাপক আলোচিত একজন ব্যক্তি। সকলেই তাকে যোগ্য নেতা হিসাবে স্মরণ করেন। কারণ তিনি একজন মিষ্টভাষী ও সদালাপী ব্যক্তি হিসেবে সকলের প্রিয় পাত্র হয়ে দেশের জন্য কাজ করে যাচ্ছেন। তার কন্যা সন্তান জন্ম গ্রহণের পর থেকে সোশ্যাল মিডিয়ায় ঝড় চলছে সকলেই কন্যার মাতা ও কন্যার সুস্বাস্থ্য কামনা করে দোয়া করছেন এবং মতিউর রহমানকে অভিনন্দন জানিয়েছে।

 

কন্যা সন্তানের পিতা হওয়ার জন্য এইচ এম মতিউর রহমানকে ইতিমধ্যে সাধারণ জনগণ থেকে শুরু করে সাংবাদিক মহল তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বলে তিনি প্রতিবেদককে জানান।

 

তিনি আরো বলেন, জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় ও স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ আমাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। সেই সাথে কন্যা ও তার গর্ভধারিনী মাতা যেন সুস্থ থাকতে পারে এই দোয়াও কামনা করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর