জাতীয় সাংবাদিক সংস্থার ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী জাতীয় পেসক্লাবের অডিটরিয়ামে দিনব্যাপি নানা আয়োজনের প্রস্তুুতি

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৮৬ বার পঠিত

 

অতি আনন্দের সাথে জানানো হচ্ছে যে আগামী ১২ ফেব্রুয়ারি ২০২৩ রবিবার সকাল ১০ টায় তৃনমূল পর্যায়ের সাংবাদিকদের প্রাণের সংগঠন, মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি জাতীয় সাংবাদিক সংস্থার ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকি অনুষ্ঠান, জাতীয় প্রেসক্লাবের অডিটরিয়ামে অনুষ্ঠিত হতে যাচ্ছে।

দিনব্যাপি নানা আয়োজনে সকালের প্রথম অধিবেশন অনুষ্ঠানে সংগঠনের চেয়ারম্যান লায়ন মোঃ নূর ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সংস্কৃতি বিষয়ক মন্ত্রানালয়ের মানণীয় প্রতিমন্ত্রী কে এম খালিদ। প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ প্রেসকাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি নিজামুল হক নাসিম, উদ্ধোধক হিসেবে উপস্থিত থাকবেন পাবনা ২ আসনের সাংসদ জনাব আহমেদ ফিরোজ কবির (ডাক টেলি যোগাযোগ,অর্থ ও তথ্য বিষয়ক সংসদীয় কমিটির সদস্য), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শ্যামল দত্ত, এশিয়ান টিভি লিমিটেড এর চেয়ারমান হারুন উর রশিদ, সকালের সময় পত্রিকার সম্পাদক নূর হাকিম, ফেডারেশন অব বাংলাদেশ জার্নালিষ্ট অর্গানাইজেশন এর চেয়ারম্যান এসএম মোর্শেদ। এছাড়াও উপস্থিত থাকবেন বিভিন্ন ভিআইপ ,সিআইপি ও দেশ বরেণ্য সাংবাদিক নেতৃবৃন্দ।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সংগঠনের সাংগঠনিক সম্পাদক খন্দকার মাসুদুর রহমান দিপুকে আহবায়ক ও সংগঠনের মহাসচিব ফারুক হোসেনকে সদস্য সচিব করে ৯ বিশিষ্ঠ একটি উদযাপন কমিটি করা হয়।

অনুষ্ঠান উদযাপন কমিটির অন্যান্যদের মধ্যে সংগঠনের ভাইস প্রেসিডেন্ট অনুষ্ঠান উদযাপন কমিটির যুগ্ম আহবায়ক আনোয়ারুল হক, উদযাপন কমিটির সদস্য ও সংগঠনের কার্যকরী সভাপতি বাশার মজুমদার, সংগঠনের যুগ্ম মহাসচিব এম এ আকাশ, সাইফুল আযম, আবদুর রহমান, হেলাল উদ্দিন হেলু ও হাসান আলী।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর