ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে বিয়ের প্রলোভনে পাটক্ষেতে পালাক্রমে এক নারীকে ধর্ষন

হরিণাকুণ্ডু ঝিনাইদহ প্রতিনিধিঃবাচ্চু মিয়া
  • আপডেট টাইম : শনিবার, ৩ জুন, ২০২৩
  • ৬৬ বার পঠিত

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে বিয়ের প্রলোভন দেখিয়ে ৩০ ও ৩১ মে উপজেলার আহাদনগর বিলগড়ানের মাঠে ঝন্টুর পাটক্ষেতে পালাক্রমে এক নারীকে ধর্ষনের ঘটনা ঘটেছে।

হরিনাকুন্ডু ঝিনাইদহ থেকে বাচ্চু মিয়া

সু-কৌশলে বাড়ি থেকে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করেছে হরিণাকুণ্ডু থানা পুলিশ।গ্রেপ্তারকৃতরা হলেন,আহাদনগর গ্রামের আবুল কাশেমের পুত্র আজিজুর রহমান (৩৫),জোড়াপুকুরীয়া গ্রামের সাইফুল ইসলামের পুত্র মোঃ শিলন(১৮) ও এপি সাং হরিণাকুণ্ডু হলবাজার ,এবং আহাদনগর-চরপাড়া এলাকার জানার মণ্ডলের ছেলে রাশিদুল ইসলাম।

জানাগেছে,উপজেলার এপি সাং হরিণাকুণ্ডু হলবাজার সাইফুল ইসলামের পুত্র মোঃ শিলন(১৮) এর সাথে প্রেমের টানে আসক্ত হয়ে ঐ নারী তার কাছে যায়। পরবর্তীতে তাকে বিয়ে করার কথা বলে পাটক্ষেতে নিয়ে গিয়ে পালাক্রমে তাকে ধর্ষণ করে। এ ঘটনায় শুক্রবার (২ জুন) রাতে উপজেলার কাপাশহাটিয়া ইউনিয়নের ভালকী গ্রামের ঐ ভিকটিম বাদী হয়ে হরিণাকুণ্ডু থানায় একটি মামলা দায়ের করেছেন। নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধনী ২০২০ এর (৯) ৩ এর মামলা নং ৫।

গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের একটি চৌকস দল ওসি তদন্ত আক্তারুজ্জামান লিটনের নেতৃত্বে (৩ জুন)’শনিবার দিবাগত রাতে তাদের নিজ বাড়ি হতে গ্রেপ্তার করতে সক্ষম হয়। এ ঘটনার সত্যতা স্বীকার করে হরিণাকুণ্ডু থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবু অজিফ জানান, মেয়েটিকে বিয়ের প্রলোভন দেখিয়ে এই নেক্কারজনক ঘটনা ঘটিয়েছে। বিষয়টি অবগত হওয়ার পর-পরই আসামীদের গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। ঘটনাস্থল থেকে বেশ কিছু আলামত পাওয়া গেছে। শনিবার (৩ জুন) তাদেরকে জেল হাজতে পাঠানো হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর