ঝড়ে রেললাইনের উপর গাছ উবড়ে পরায় ৪ ঘন্টা বিলম্বে কুড়িগ্রাম এক্সপ্রেস

নয়ন দাস,কুড়িগ্রাম প্রতিনিধি।।
  • আপডেট টাইম : শনিবার, ২১ মে, ২০২২
  • ৩১৪ বার পঠিত

 

রেল লাইনেন উপরে একটি গাছ উপরে পরায় কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি সাড়ে ৪ ঘন্টা বিলম্বে কুড়িগ্রাম রেল স্টেশন থেকে ঢাকার উদ্দেশ্য ছেরে দিছে। এতে করে দুর্ভোগে পরেছে ট্রেন যাত্রীরা।

কুড়িগ্রাম রেলওয়ে সুত্রে জানা গেছে, গত শুক্রবার ভোর রাতে প্রচন্ড ঝড়ে জয়পুরহাট এলাকায় একটি বট গাছ রেললাইনের উপর উবড়ে পরে। এতে করে ঢাকা থেকে ছেরে আসা কুড়িগ্রাম এক্সপ্রেসহ কয়েকটি ট্রেন আটকা পরে। পরে ২-৩ ঘন্টা চেষ্টার পরে কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি কুড়িগ্রাম স্টেশনে এসেপৌঁছায়।

কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের যাত্রী মাসুদ রানা জানান, কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি নির্ধারিত সময়ে ছেড়ে না দেয়ায় গন্তব্যে পৌছাতে দেরি হবে। আগামীকাল অফিস করতে পারবো না। তবে এরকম অভিযোগ প্রায় ট্রেনের সব যাত্রীর।

কুড়িগ্রাম রেলওয়ে স্টেশনের স্টেশন মাষ্টার উত্তর কুমার জানান, ভোর রাতে ঝরের সময় জয়পুর হাট এলাকায় একটি গাছ রেললাইনের উপর উবরে পরে। এতে করে কুড়িগ্রাম এক্সপ্রেসসহ কয়েকটি ট্রেন আটকা পরলে সময়মত গত্যন্ত পৌঁছাতে বিলম্ব হয়। ট্রেনটি প্রতিদিন কুড়িগ্রাম স্টেশন থেকে সকাল ৭টা ১৫ মিনিটের দিকে ঢাকার উদ্দেশ্য ছেড়ে যায়। তবে দূর্ঘটনার কারণে আজ শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি ঢাকার উদ্দেশ্যে কুড়িগ্রাম স্টেশন ত্যাগ করে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর