তাহেরহুদা ইউনিয়ন বাসীর ভরসা চেয়ারম্যান হাজী মুনজুর আলম

হরিণাকুণ্ডু ( ঝিনাইদহ) প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১
  • ৭০৭ বার পঠিত

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার ৩ নং তাহেরহুদা ইউনিয়ন পরিষদ নির্বাচনে তৃণমূল আওয়ামী লীগের আস্থা ও ভরসা বর্তমান ইউপি চেয়ারম্যান হাজী মুনজুর আলম। তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও তাহেরহুদা ইউনিয়নের নির্বাচিত সফল চেয়ারম্যান। এছাড়াও তিনি কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি হিসেবে সফল ভাবে দায়িত্ব পালন করছেন। এর সুবাদে গণমানুষের মন জয় করেছেন নানা কর্মকাণ্ডের মাধ্যমে। তিনি ব্রিজ, কালভার্ট ও পাকা সড়কসহ এলাকার ব্যাপক উন্নয়ন করে ইউনিয়নবাসীর কাছে আলোচনায় রয়েছেন। তিনিও এলাকাবাসীর প্রত্যাশা পূরণে ইউনিয়নবাসীর সঙ্গে একাত্মতা ঘোষণা করেছেন। ফলে তার কর্মী বাহিনী আগাম নির্বাচনী প্রচারণা চালানোয় আলোড়ন সৃষ্টি করেছেন।ইউনিয়নের প্রতিটি গ্রাম ও হাটবাজার ঘুরে ঘুরে পথসভা ও মতবিনিময় করছেন এ ইউপি চেয়ারম্যান। তিনি বলছেন, ইউনিয়বাসীর স্বপ্ন পূরণ ও অসমাপ্ত কাজ সম্পন্ন করতে আরেকবার চেয়ারম্যান নির্বাচিত হতে চাই। কারণ দেশ এগিয়ে চলছে। সেই সঙ্গে আমি আমার ইউনিয়নকেও সামনের দিকে এগিয়ে নিতে চাই।

ছাব্দার হোসেন বলেন নামে এক বাসিন্দা দেশের কন্ঠ প্রতিনিধিকে জানান, হাজী মুনজুর আলী চেয়ারম্যান এলাকায় ব্যাপক উন্নয়ন করায় আমরা আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনেও তাকেই প্রার্থী হিসেবে দেখতে চাই। এলাকার উন্নয়ন করতে হলে হাজী মুনজুর আলমের কোনো বিকল্প নেই।

ইউপি সদস্য ছাব্বির হোসেন বলেন হাজী মুনজুর আলম চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে এলাকায় যেভাবে উন্নয়ন কর্মকাণ্ড করেছে তা দেখে আমরা বিস্মিত। এযাবতকাল আমাদের এই ইউনিয়নের কোন জনপ্রতিনিধিই এত উন্নয়ন করে নাই। আমরা আবারও হাজী মুনজুর আলমকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর