দাগনভূঞা রাত্রী কালিন পাহারাদারদের ৩০ দিনই সেহেরি খাওয়াবেন সাংবাদিক হাসনাত তুহিন

মোঃ শহিদুল ইসলাম সিনিয়র স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২
  • ২১৩ বার পঠিত

 

ফেনীর দাগনভূঞা বাজারে রাত্রী কালিন প্রহরীদের সেহেরি খাওয়ানোর কথা দিয়েছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও ফেনী জেলার সাধারণ সম্পাদক হাসনাত তুহিন। গেলো রাতে ১০ জন প্রহরীদের সেহেরি খাওয়ানোর মধ্যে দিয়ে আনুষ্ঠানিকতা শুরু করলেন তিনি। এসময় উপস্থিত ছিলেন দাগনভূঞা বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক জসিম উদ্দিন হায়দার লিটন, প্রহরীদের কমান্ডার নুর সিনবাদ, হোটেল মালিক বেলাল সহ ১০ জন প্রহরী ।

সাংবাদিক নেতা হাসনাত তুহিন জানান, প্রতিদিন ফেনী থেকে বাড়ি ফেরার পথে প্রহরীদের সাথে দেখা করে তাদের খোঁজ খবর নিতেন তিনি। বর্তমানে মাহেরমজান চলমান থাকায় প্রহরীরা বিকালে বাড়ি থেকে খাওয়ার নিয়ে এসে সেই খাওয়ার খেতেন রাত তিনটার সময়, এইসময়ে খাওয়ার গুলো প্রায় নষ্ট হয়ে যেত। বিষয়টি হাসনাত তুহিন এর নজরে আসলে তখনই তিনি সিদ্ধান্তনেন এবং সবাইকে বাসি খাওয়ার না খেয়ে প্রতিদিন একটি নিদিষ্ট হোটেলে খাওয়ানোর দায়িত্ব নিলেন তিনি।

হাসনাত তুহিন এর এমন মহতী উদ্যোগকে সাধুবাদ জানান দাগনভূঞা বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক জসিম উদ্দিন হায়দার লিটন তিনি সকলের কাছে হাসনাত তুহিন ও হোটেল মালিক এর জন্য দোয়া চেয়েছেন এবং সমাজের বিত্তবানদের এগিয়ে এসে অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর আহবান রাখেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর