দুস্থ ও অসহায়দের মাঝে কুষ্টিয়া জেলা মহিলা আওয়ামীলীগের ঈদ বস্ত্র বিতরণ

কে এম শাহীন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ১২ মে, ২০২১
  • ৬৮৯ বার পঠিত

 

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে গরীব দুস্থ ও অসহায়দের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করেছে কুষ্টিয়া জেলা মহিলা আওয়ামীলীগ। বুধবার সকালে কলকাকলী মাধ্যমিক বিদ্যালয়ে শতাধিক গরীব দুস্থদের ও অসহায়দের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করেন জেলা মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা। প্রধান অতিথি হিসেবে তিনি বলেন, বর্তমান সরকার জনবান্ধব সরকার, সাধারন জনগনের কথা ভেবে ইতিমধ্যেই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সারা বাংলাদেশে অসহায় দুস্থদের ঈদ উপহার হিসেবে ২৫০০ টাকা করে প্রদান করা হয়েছে।

এছাড়া বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া সদর আসনের সাংসদ জননেতা জনাব মাহবুব উল আলম হানিফ এম পি মহোদয় এর পক্ষ থেকে সদর উপজেলায় ১২ হাজার অসহায় দুস্থদের মাঝে ঈদ উপহার প্রদান করা হয়েছে। কুষ্টিয়া সহ সারা বাংলাদেশে আওয়ামী লীগ সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা প্রতিনিয়ত মানুষের পাশে দাড়াচ্ছে। করোনাকালে আওয়ামী লীগ সরকার যেভাবে জনগনের পাশে দাড়িয়েছে এটা সত্যি অভাবনীয়। এসময় তিনি কুষ্টিয়া মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দদের ধন্যবাদ জানান।

জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জেবুন নেসা সবুজের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খন্দকার সামস তানিম মুক্তি, সহ-সভাপতি এডভোকেট মনজুরি বেগম, সহ-সভাপতি সাজেদা বেগম, সাংগঠনিক সম্পাদক জান্নাতুল মাওয়া রনি, সাংগঠনিক সম্পাদক দিনা লাইলা, সাংগঠনিক সম্পাদক মিনু রহমান, সাংগঠনিক সম্পাদক সেলিনা হক আইনা, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক শিলা রানি বসু, প্রচার সম্পাদক শিউলি রহমান, শহর মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বনানী হাসান সহ সংগঠনটির অন্যন্য নেতাকর্মীরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর