নির্বাচিত হলে গাংনী পৌর সভার উন্নয়ন ও নাগরিক সেবা নিশ্চিত করবো

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০
  • ৫৭১ বার পঠিত

নির্বাচিত হলে গাংনী পৌর সভার উন্নয়ন ও নাগরিক সেবা নিশ্চিত করবো-আহমেদ আলী ( মেয়র প্রার্থী)

মেহেরপুর প্রতিনিধি :গাংনী পৌর সভার আওয়ামী লীগের নৌকার মনোনীত প্রার্থী আহমেদ আলী বলেছেন,জনগন আমাকে মেয়র নির্বাচিত করলে গাংনী পৌরসভার উন্নয়ন ও দল-বল নির্বিশেষে প্রত্যেক নাগরিকের সেবা নিশ্চিত করবো। পৌর সভার মান উন্নয়ন করতে হলে পৌরসভার গ্রেডে উন্নয়ন করতে হবে। তাই পৌরসভার গ্রেড চেইঞ্জ করার জন্য আমি কাজ করবো। আগামীতে পৌর সভাকে এ গ্রেডে উন্নিত করবো। তিনি আরো বলেন, নাগরিক সার্টিফিকেট দিতে কোনো পয়সা নেবোনা, কাউকে জিম্মি করে ট্যাক্্র নেবোনা।
তিনি বলেন, পৌর সভা একটি সেবামুলক প্রতিষ্ঠান। এখানে নাগরিক সেবা বাড়াতে সকল ধরনের কাজ হাতে নেবো। তিনি আরো বলেন, আমি নির্বাচিত হলে পৌর সভাকে ফ্রী ওয়াই-ফাই এর ব্যবস্থা করবো। পৌরসভার বিদ্যুৎ বীল পরিশোধ ও কর্মচারীদেরও জীবন মানের উন্নয়ন করবো। গতবারের ভুল ভাল সুধরে পৌরসভাকে নতুন করে সাজাবো উল্লেখ করে তিনি বলেন, পৌর এলাকার বিদ্যুৎ সমস্যার সমাধানে পৌর এলাকার নিরবচ্ছিন্ন বিদ্যুতের ব্যবস্থা করবো।
‘গাংনী পৌরসভার নির্বাচন নিয়ে রাজনৈতিক ভাবনা” শীর্ষক সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।
আজ বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) বিকালে উপজেলা প্রেসক্রাবের হলরুমে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।
গাংনী উপজেলা প্রেসক্লাবের সভাপতি আমিরুল ইসলাম অল্ডামের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম সাকলায়েন সেপু, পৌরসভার ২ নং ওয়ার্ড কৃষকলীগের সাধারন সম্পাদক মুনতাজ আলী, জেলা ছাত্রলীগের সাংগাঠনিক সস্পাদক আশিকুল ইসলাম সাগর, উপজেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক বিপ্লব হোসেন, কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসিবসহ স্থানীয় নেতৃবৃন্দ।
সিনিয়র সাংবাদিক জুলফিকার আলী কাননের সঞ্চালনায় মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এমএন পাবেল। শুরুতে প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানানো হয়।
এসময় প্রেসক্লাবের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

জুলফিকার আলী কানন

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর