নির্বাচিত হলে মডেল ইউনিয়নে রুপান্তরিত করবো খোকন

কে এম শাহীন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।
  • আপডেট টাইম : বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১
  • ৩৩৩ বার পঠিত

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার নন্দলালপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিশিষ্ট শিল্পপতি হেলথকেয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেড এর মালিক দানবীর আলাউদ্দিন আহমেদ’র ভাতিজা এবং হেভিওয়েট নেতা সাবেক চেয়ারম্যান জিয়াউর রহমান খোকন নির্বাচনী প্রতিদ্বন্দিতায় জনপ্রিয়তার শীর্ষ অবস্থানে আছেন।

 

গত মঙ্গলবার ৭ তারিখ তিনি মোটরসাইকেল প্রতীক বরাদ্দ পেয়েছেন। নির্বাচনের তারিখ ঘোষনার পরপরই রাজনীতির বিভিন্ন অঙ্গনে আলোচনার ঝড় বইছে জনপ্রিয় সাবেক এই চেয়ারম্যানকে নিয়ে । ভোটারদের দাবি জেলার অন্যান্য উপজেলার ন্যায় নন্দলালপুরে যদি সুষ্ঠু ও অবাধ নিরপেক্ষ ভোট হয় তাহলে বিপুল ভোটে বিজয় লাভ করবে জিয়াউর রহমান খোকন।

 

 

নন্দলালপুর ইউপি নির্বাচনে বর্তমান চেয়ারম্যান নৌকা প্রতীক নওশের আলী বিশ্বাস ও স্বতন্ত্র প্রার্থী সাবেক চেয়ারম্যান জিয়াউর রহমান খোকন মোটরসাইকেল প্রতীক পেয়েছেন। ইউনিয়ন বাসী বলেন, স্বতন্ত্র প্রার্থী হয়ে বিএনপি নেতা আবুল কালাম আজাদ প্রার্থিতা প্রত্যাহার করায় বাড়তি সুবিধা পাচ্ছেন হেভিওয়েট প্রার্থী জিয়াউর রহমান খোকন । সরেজমিনে দেখা গেছে প্রতিদিনই নেতাকর্মীদের নিয়ে চেয়ারম্যান প্রার্থী খোকন নন্দলালপুরের বিভিন্ন ওয়ার্ডে নির্বাচনী প্রচারনা চালিয়ে যাচ্ছেন।

 

 

উল্লেখ্য জিয়াউর রহমান খোকন ২০১১ সালের নির্বাচনে বর্তমান চেয়ারম্যান নওশের আলী বিশ্বাসকে বিপুল ভোটের ব্যবধানে পরাজিত করেছিল এই সাবেক চেয়ারম্যান। ২০১৬ সালে সামান্য কিছু ভোটে বর্তমান চেয়ারম্যানের কাছে পরাজিত হয়েছিল। এছাড়াও হেভিওয়েটের এই প্রার্থী দেশের বিশিষ্ট শিল্পপতি ও দানবীর ড. আলাউদ্দিন আহমেদের ভাতিজা।

 

 

নন্দলালপুর ইউনিয়নকে ডিজিটাল ইউনিয়নে রুপান্তর করতে জিয়াউর রহমান খোকনকে ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানিয়েছেন দানবীর আলাউদ্দিন আহমেদ। ইতিমধ্যে তিনিও তার ভাতিজার জন্য মাঠে নেমেছেন বলে জানা গেছে। জিয়াউর রহমান খোকন বলেন, আমি নির্বাচিত হলে অবহেলিত জনগোষ্ঠীর ভাগ্য উন্নয়নসহ অন্ধকারে নিমজ্জিত ইউনিয়নকে আলোর পথে নিয়ে এসে শ্রেষ্ঠ ইউনিয়নে রুপান্তরিত করবো ইনশাল্লাহ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর