পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে ইপিজেড থানা জাতীয় শ্রমিকলীগের উদগ্যে মোটরসাইকেল র‌্যালী ও মিষ্টি বিতরণ অনুষ্ঠিত

মোঃ শহিদুল ইসলাম সিনিয়র স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট টাইম : রবিবার, ২৬ জুন, ২০২২
  • ২০৩ বার পঠিত

চট্টগ্রাম নগরীর ইপিজেড থানাধীন ৩৯নং ওয়ার্ড কাউন্সিলর হাজী জিয়াউর হক সুমনের নির্দশনায় ২৫ জুন শনিবার সকাল সাড়ে ১১টার সময় কাউন্সিলর এর কার্যালয়ের সামনে হতে ইপিজেড থানা জাতীয় শ্রমিকলীগের উদ্যোগে মোটরসাইকেল ও আনন্দ র‌্যালী অনুষ্ঠিত হয় উক্ত আনন্দ র‌্যালী ও মোটরসাইকেল র‌্যালীতে উপস্থিত ছিলেন ইপিজেড থানা জাতীয় শ্রমিকলীগের নেতা,মোঃ জাহিদ হোসেন,শেখ ফরিদ রিপন,ইমরুল কায়েস, মোঃ নাঈম মল্লিক, মোঃ শাকিল,বাবুল,জিয়াউর রহমান জিয়া,হিমেল,সাইফুল নাছির নয়ন মহিউদ্দিন ও প্রমুখ।

 

এসময় পদ্মা সেতু উদ্বোধন নিয়ে বক্তব্যে ইমরুল কায়েস বলেন,পদ্মা সেতুর উদ্বোধন একটি স্বপ্নের উম্মোচন বাঙ্গালীর অসীম সাহস ও নিজস্ব অর্থায়নে নির্মিত পদ্মা সেতু আমাদের আত্মমর্যাদা ও গৌরবের প্রতীক সারাদেশের মানুষের পরম কাঙ্খিত স্বপ্নের পদ্মা সেতু। স্বপ্নের পদ্মা সেতু শুভ উদ্বোধন করেন বঙ্গবন্ধুর কন্যা,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

২৫ জুন শনিবার সকালে বে শপিং এর সামনে ভিডিও কনফারেন্সে এই অনুষ্ঠান দেখানো হয়েছে। তিনি বলেন,জনসাধারণ মানুষের আর্থিক সংকট দূর হবে এবং ব্যবসা বানিজ্যের ক্ষেত্রে কম টাকা খরচ এনে বাজার জাত করতে পারবে এজন্য এদেশের সকল মানুষ খুবই উপকৃত হবে। তিনি বলেন,স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনের আগে দোয়া ও মুনাজাত করেন মুনাজাত শেষে স্বপ্নের পদ্মা সেতুটি উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পদ্মা সেতু উদ্বোধন করার পর পরেই সবার মাঝে মিষ্টি বিতরণের কাজ সম্পন্ন করেন ইপিজেড থানা জাতীয় শ্রমিকলীগের সকল সদস্য বৃন্দ ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর