পিরোজপুর ইউপি চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ৩০৯ বার পঠিত

মেহেরপুরের পিরোজপুর ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্যদের সংবর্ধনা দেওয়া হয়েছে। সোমবার (২৫ জুলাই), বেলা ১২ টার দিকে মেহেরপুরের বলিয়ারপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ সংবর্ধনা দেওয়া হয়।

 

বলিয়ারপুর মাধ্যমিক বিদ্যালয় আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের সভাপতি এ বি আশরাফুল ইসলাম। এসময় পিরোজপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, ৭,৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য আমেনা খাতুন, ৫নং ওয়ার্ড ইউপি সদস্য এনামুল কবীর ইকবাল, ৭নং ওয়ার্ড ইস্কান্দার মাহমুদ বিপ্লব, ৮নং ওয়ার্ড ইউপি সদস্য আনোয়ারুল ইসলাম ও ৯নং ওয়ার্ড ইউপি সদস্য আজিজুল হক বেল্টুকে ফুলের তোড়া দিয়ে সংবর্ধিত করা হয়। একইসময়ে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

 

বিদ্যালয়ের শিক্ষকবৃন্দরা এ সম্মাননা ক্রেস্ট তুলে দেন। পরে সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা মিজানুর রহমান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বলিয়ারপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য রফিকুল ইসলাম।

 

বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবুল বাসারের সঞ্চালনায় এসময় অন্যান্যের মধ্যে বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, বারাদী বাজার কমিটির সাধারণ সম্পাদক লিয়াকত আলী সর্দার, সহকারী প্রধান শিক্ষক সুরাইয়া ইসলাম, সহকারী শিক্ষক আল আমীন, হুমায়ুন কবির, প্রণব কুমার পাল, আবুল হোসেন, শেফালী খাতুন, রশিদা, মেহেরুননেছা, সহকারী শিক্ষক আক্তারুজ্জামানসহ বলিয়ারপুর মাধ্যমিক বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক ও শতশত শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর