পুত্রের সামনে বাবাকে কুপিয়ে হত্যা করা, আসামি ফরিদ ও আসিফ গ্রেফতার

মোঃ শহিদুল ইসলাম সিনিয়র স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট টাইম : বুধবার, ৬ জুলাই, ২০২২
  • ২৩৪ বার পঠিত
বাগেরহাট জেলার মোরেলগঞ্জ পৌরসভায় ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক জাহাঙ্গীর হাওলাদার(৪০) এর হত্যা মামলার প্রধান আসামি অপর মোটরসাইকেল চালক ফরিদ শেখ(৩৮) ও ফরিদের ছেলে ২ নং আসামি আসিফ শেখকে(২০) গ্রেফতার করেছে পুলিশ। হত্যাকান্ডের ২৪ ঘন্টার মধ্যেই আজ মঙ্গলবার বেলা ২ টার দিকে খাজুরবাড়িয়া গ্রামের একটি নির্জন বাড়ির মুরগীর খোপের মধ্য হতে ঘাতক ফরিদকে গ্রেফতার করেছে পুলিশ ।
একই সময় বাগানের মধ্য হতে গ্রেফতার করা হয়েছে তার ছেলে আসিফকেও। মোরেলগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. শাজাহান আহমেদসহ পুলিশের একটি বড় বহর ওই অভিযানে রয়েছেন। ঘটনাস্থল থেকে থানার এসআই মোশাররফ হোসেন এ, সঠিক খবরের সত্যতা নিশ্চত করেছেন। এর আগে গতকাল সোমবার বেলা ২ টার দিকে মোরেলগঞ্জ সদরের প্রাণিসম্পদ অফিসের সামনে মোটরসাইকেল চালক বারইখালী গ্রামের (নিকারিপাড়া) রশিদ হাওলাদারের ছেলে জাহাঙ্গীর হাওলাদারকে তার ছেলে সাকিবের সামনে ধারাল অস্ত্র দিয়ে কুপিয় হত্যা করে ফরিদ ও তার সহযোগীরা।
এসময় জাহাঙ্গীর এর ছেলে সাকিবও(২০) গুরুতর জখম হলে তাকে মোরেলগঞ্জ হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য দ্রুত, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আজ এপর্যন্ত আগামী সংবাদের অপেক্ষায় থাকুন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর