প্রথম কর্ম দিবসে নির্বাচনী প্রতিশ্রুতি পুুুরণ করলেন গাংনীর পৌর মেয়র আহম্মেদ আলী, নাগরিক সনদ ফ্রি ঘােষণা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৪২ বার পঠিত

প্রথম কর্ম দিবসে নির্বাচনী প্রতিশ্রুতি পুুুরণ করলেন গাংনীর পৌর মেয়র আহম্মেদ আলী, নাগরিক সনদ ফ্রি ঘােষণা

মেহেরপুরের গাংনী পৌরসভার নব-নির্বাচিত মেয়র আহম্মেদ আলী নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়ন করেছেন। নির্বাচনের পূর্বে পৌরবাসিকে দেয়া বিভিন্ন প্রতিশ্রুতির মধ্য দায়িত্বভার গ্রহণ করার পর প্রথম কর্মদিবসে একটি নাগরিক সুবিধার ঘােষণা দিয়েছেন। পর্যায়ক্রমে সকল ধরণের নাগরিক সুযােগ-সুবিধা দেয়া হবে বলে জানান তৃতীয়বারের নির্বাচিত মেয়র ও বঙ্গবন্ধুর আদর্শে পাগল জননেতা আহম্মেদ আলী।

আজ বৃহস্পতিবার সকালে প্রথম কর্মদিবসে পৌরসভার সম্মেলন কক্ষে সাধারণ সভার আয়ােজন করা হয়।

এসাধারণ সভায় নব-নির্বাচিত মেয়র আহম্মেদ আলী বক্তব্য প্রদানকালে,নাগরিক সুবিধার ঘােষণা দেন।
এসময় উপস্থিত ছিলেন- পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর আলমগীর হোসেন, ২নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান, ৩নং ওয়ার্ড কাউন্সিলর সামিউল ইসলাম, ৪নং ওয়ার্ড কাউন্সিলর আছাল উদ্দীন, ৫নং ওয়ার্ড কাউন্সিলর আতিয়ার রহমান, ৬নং ওয়ার্ড কাউন্সিলর নাসির উদ্দীন, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মকছেদ আলী, ৮নং ওয়ার্ড কাউন্সিলর হাফিজুল ইসলাম ও ৯ নং ওয়ার্ড কাউন্সিলর রাশিদুল ইসলাম খোকন,সংরক্ষিত মহিলা কাউন্সিলর যথাক্রমে- ফিরোজা খাতুন, ঝর্না খাতুন ও সাজেদা খাতুন।

এছাড়াও উপস্থিত ছিলেন,পৌর সভা সচিব শামীম রেজা, অফিস সহকারি আসলাম উদ্দীন ও উচ্চমান সহকারি টিক্কা বিশ্বাস।

সাধারণ সভায় মেয়র আহম্মেদ আলী ঘোষণা দিয়েছেন-পৌরসভা এখন চলবে অন্যভাবে। যা নাগরিকের জন্য কল্যাণকর। তাই, টাকা দিয়ে আর নাগরিক সনদ ও প্রত্যয়ন নিতে হবে না। কারণ জনগণের ট্রাক্সের টাকায় দেশ চলে। অর্থাৎ জনগণই দেশের মালিক। আর সেই মালিকদের নাগরিকত্ব ও প্রত্যয়পত্র নেয়ার জন্য টাকা দিতে হবে কেন। এটা খুবই লজ্জাকর।
মেয়র আহম্মেদ আলী আরাে জানান,পৌরসভায় সেবা নিতে আসা নাগরিক যেনাে হয়রানি না হয়। সে ক্ষেত্রেও পৌরসভার সংশ্লিষ্ট সকলকে সজাগ থাকতে হবে। এছাড়াও ভবন নির্মাণের নকশা অনুমোদনেও যেনাে অনৈতিক উপায়ে টাকা না লাগে সেদিকে খেয়াল রাখবাে।

গত বুধবার আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেন গাংনী পৌরসভার নব-নির্বাচিত মেয়র আহম্মেদ আলীসহ কাউন্সিলররা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর