প্রধানমন্ত্রীর প্রেস সচিব এর সাথে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র নবনির্বাচিতদের মতবিনিময়

কে এম শাহীন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিনিধি ॥
  • আপডেট টাইম : রবিবার, ১ অক্টোবর, ২০২৩
  • ৫০ বার পঠিত
 কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির নব নির্বাচিত কমিটির সাথে গত শনিবার সন্ধ্যায় কুষ্টিয়া সার্কিট হাউজ কনফারেন্স রুমে মতবিনিময় করেন প্রধানমন্ত্রীর প্রেস সচিব বীর মুক্তিযোদ্ধা ইহসানুল করিম। এর আগে মতবিনিময় সভার প্রধান অতিথি প্রধানমন্ত্রীর প্রেস সচিব বীর মুক্তিযোদ্ধা ইহসানুল করিমকে নব নির্বাচিত কমিটি ফুলেল শুভেচ্ছা ও উত্তোরীয় পরিয়ে দেন। মতবিনিময় সভায় কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রীর প্রেস সচিব বীরমুক্তিযোদ্ধা ইহসানুল করিম বলেন, সরকারের বিরুদ্ধে দেশের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চলছে। চলছে আন্তর্জাতিক ষড়যন্ত্রও।
এ ব্যাপারে সবাইকে সজাগ থাকতে হবে যাতে কেউ ঘোলা পানিতে মাছ শিকার করতে না পারে। সাংবাদিকদের সত্য তথ্যের কনটেন্ট তৈরি করে এসব অপপ্রচার প্রতিহত করতে হবে। তিনি আরও বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা। যারা এই পেশাকে দেশ এবং জনগনের কল্যাণে কাজে লাগাবে তারা টিকে থাকবে। আর যারা এই পেশার মর্যাদাহানী করে তারা অস্থিত্ব সংকটে পড়ে।
প্রগতিশীল সাংবাদিকদের মাতৃসংগঠন কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির নব নির্বাচিত কমিটিকে শুভেচ্ছা ও মঙ্গল কামনা করছি। এ সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব (নাগরিক টিভি, বাংলাদেশ বেতার, দৈনিক বাংলা), সহ সভাপতি মিলন উল্লাহ (ইনডিপেনডেন্ট টিভি), শেখ হাসান বেলাল (আরটিভি), সাধারণ সম্পাদক সোহেল রানা (জিটিভি, যায়যায়দিন), যুগ্ম সম্পাদক আফরোজা আক্তার ডিউ (নিউনেশন), মাহমুদ হাসান (টাইমস অব বাংলাদেশ), সাংগঠনিক সম্পাদক ফিরোজ কায়সার (আনন্দ টিভি), কোষাধ্যক্ষ ইসমাইল হোসেন (দৈনিক সময়ের আলো), দপ্তর সম্পাদক এস এম ওয়ালিদুজজামান শুভ (দৈনিক নবচেতনা), ক্রীড়াও সাংস্কৃতিক সম্পাদক জাহিদুল হক ডন (দৈনিক প্রাইম), প্রচার সম্পাদক ও প্রকাশনা সম্পাদক এইচ এম বেলাল (দৈনিক ঢাকা টাইমস), ধর্মীয় সম্পাদক সাইফ উদ্দিন আল আজাদ (দৈনিক গণকন্ঠ), ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আকতার উন নবী মনা (দৈনিক একুশে সংবাদ), নির্বাহী সদস্য সাবিনা ইয়াসমিন শ্যামলী (এনটিভি), জাহিদুজ্জামান (নিউজ টুয়েন্টিফোর টেলিভিশন), সোহাগ আহমেদ (দৈনিক আলোকিত সকাল), মিলন খন্দকার (মোহনা টেলিভিশন), কে এম শাহীন রেজা (দৈনিক বাংলাদেশ বুলেটিন), সেলিম রেজা রনি (চ্যানেল এস ও দৈনিক খোলাকাগজ), ফয়সাল চৌধুরী (এশিয়ান টিভি ও দৈনিক আমাদের নতুন সময়)।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর