প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার প্রতিবাদে আওয়ামিলীগের সকল নেতাকর্মীরা

মোঃ শহিদুল ইসলাম সিনিয়র স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট টাইম : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২
  • ২৬৯ বার পঠিত

চট্টগ্রাম নগরীর ইপিজেড থানাধীন ৩৯নং ওয়ার্ড ইপিজেড চত্বর বেশপিং সেন্টার মাঠে আওয়ামিলীগ ছাত্রলীগ যুবলীগ সেচ্ছাসেবী লীগ শ্রমিকলীগ সহ অঙ্গ সংগঠনের উদ্দোগে বিশাল প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ২ সেপ্টেম্বর শুক্রবার বিকেল সাড়ে ৩টার সময় প্রতিবাদ সমাবেশের আয়োজন করেন আওয়ামিলীগের সকল নেতাকর্মীরা। কাউন্সিলর জিয়াউর হক সুমনের সভাপতিত্বে ও সাবেক কাউন্সিলর আসলামের সঞ্চলনায় উক্ত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,আলহাজ্ব এম এ আব্দুল লতিফ এমপি।প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন,আলহাজ্ব হারুন অর রশিদ আহবায়ক ইপিজেড থানা আওয়ামীলীগ।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আবু তাহের মুক্তিযোদ্ধা যুগ্ম আহবায়ক আওয়ামিলীগ,আকবর হোসেন কবি,শারমিন ফারুক সুলতানা,সভাপতি ইপিজেড থানা মহিলা নেত্রী। উক্ত সমাবেশে আর ও উপস্থিত ছিলেন,তরুন আওয়ামী লীগ নেতা হারুনুর রশিদ হারুন, আনোয়ার হোসেন,জাহেদ হোসেন,আখতারুজ্জামান বাবুল,যুবলীগ এর সাধারণ সম্পাদক, সেলিম রেজা,সেলিম আফজল,দিদার হোসেন,শ্রমিক লীগের আহবায়ক,জাহেদ হোসেন,সেচ্ছাসেবকলীগ নেতা,মামুনজ্জামান,মামুন,ব্যারিষ্টার সুলতান আহমদ ডিগ্রী কলেজ এর ভিপি,জাহিদ হোসেন,খোকন,লোকমান হাকিম,আক্কাস উদ্দিন সওদাগর,নেছার মিয়া আজিজ,ওয়াশিস আকরাম,মোহাম্মদ হারুন,ফারুক হোসেন,ইমরুল কায়েস,নুরুল কবির,শেখ ফরিদ রিপন,ইমন,জসিম,নওশাদ, নজরুল ইসলাম বেলাল ও প্রমুখ।

 

 

প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বলেন,জাতির পিতা বঙ্গবন্ধু তনয়া রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতা ও বিএনপির নৈরাজ্য সন্ত্রাস ও খুনী তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে কঠিন বিচার করতে হবে। তিনি আর ও বলেন,আমরা মাঠেই থাকবো, মাঠে থেকেই আপনাদের সব নৈরাজ্য, সন্ত্রাস, ষড়যন্ত্র আর প্রতিহিংসার জবাব দেবো। শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের যে জায়গায় নিয়ে গেছে বিএনপি জামাত যেন সেটা ধ্বংস করতে না পারে সেক্ষেত্রে আমরা সবাই মাঠে থাকবো বলে হুশিয়ারি করেন। আগামীকাল রোজ শনিবার বিকেল তিন টা সাড়ে ৩টার সময় আবার ও সমাবেশের ডাক দিয়েছেন এই বক্তা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর