প্রয়াত সাংবাদিক স্বপন খানের কবর জিয়ারত, পরিবারের প্রতি শোক ও সমবেদনা জানিয়েছেন বিএমএসএফ নেতৃবৃন্দ

মোঃ শহিদুল ইসলাম সিনিয়র স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট টাইম : শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ১৭৩ বার পঠিত

 

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম নরসিংদী জেলা শাখার প্রচার সম্পাদক প্রয়াত সাংবাদিক স্বপন খানের কবর জিয়ারত করেছেন বিএমএসএফ নরসিংদী জেলা ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

০৯ এপ্রিল শনিবার দুপুরে কবর জিয়ারত শেষে নেতৃবৃন্দ প্রয়াত সাংবাদিকের বাড়িতে যান এবং শোকসম্ভ্রান্ত পরিবারের খোজখবর নেন ও সমবেদনা জ্ঞাপন করেন। এসময় বিএমএসএফের কেন্দ্রীয সভাপতি আলহাজ্ব সোহেল আহাম্মেদ, স্বপন খানের একমাত্র উপার্জনক্ষম সন্তানের চাকরি নিশ্চিত করনে শিবপুরের সাবেক এমপি আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লার সাথে মোঠো ফোনে কথা বলে চাকরি নিশ্চিত করেন। বিএমএসএফ নরসিংদী জেলা শাখা ও উপস্থিত সাংবাদিক নেতৃবৃন্দ আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
অন্যদিকে বিএমএসএফের প্রতিষ্ঠাতা ও ট্রাস্ট্রি চেয়ারম্যান এবং কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারন সম্পাদক শিবলী সাদিক খান পৃথক এক বিবৃতিতে সাবেক এমপি আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কমিটির যুগ্মসাধারণ সম্পাদক ও নরসিংদী জেলা শাখার সভাপতি মোশারফ হোসেন নীলু, কেন্দ্রীয় সদস্য ও বিএমএসএফের সহ-সভাপতি শরীফ ইকবাল রাশেল, কেন্দ্রীয় সদস্য ও নরসিংদী জেলা শাখার সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক, জেলা বিএমএসএফের অর্থসম্পাদক শফি উদ্দিন খন্দকার ও অন্যান্য নেতৃবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর