বাংলাদেশপ্রেসক্লাব আনোয়ারা ও কর্ণফুলী শাখা কমিটির যৌথ উদ্যোগে ইফতার মাহফিল ও আলোচনা সভা

মোঃ শহিদুল ইসলাম সিনিয়র স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট টাইম : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
  • ৭৪ বার পঠিত

 বাংলাদেশ প্রেস ক্লাব আনোয়ারা ও কর্ণফুলী শাখা কমিটির যৌথ উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়েছে। শনিবার ৮ ই এপ্রিল বিকাল ৫টায় চট্টগ্রামের আনোয়ারা উপজেলার চৌমুহনী বাজারের স্কুল রোড চাতুরী আবুল হোসেন মার্কেটের ৩য় তলায় এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছে

বাংলাদেশ প্রেসক্লাব আনোয়ারা শাখার আহ্বায়ক মো: জামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাংবাদিক রাসেল মির্জার সঞ্চালনায় এবং সংগঠনের সদস্য সচিব শহিদুল আলম সাজ্জাদ তত্ত্বাবধানে উক্ত অনুষ্ঠানের আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাস্কর ডি. কে. দাশ (মামুন)গবেষক: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয, বীর মুক্তিযোদ্ধা আলহার গোলাম নবী- লেখক, গবেষক ও সংগঠক। বীর মুক্তিযোদ্ধা রাখাল চন্দ্র ঘোষ-যুদ্ধকালিন গ্রুপ কমান্ডার। জনাব মোহাম্মদ হোসেন- বিশিষ্ট আলেম, ইসলামী চিন্তাবিদ। শিল্পী সমীর চন্দ্র সেন- বিশিষ্ট সঙ্গীত পরিচালক বাংলাদেশ বেতার ও টেলিভিশন। সাংবাদিক সফিউল আজম – উপদেষ্টা-কর্ণফুলী প্রেসক্লাব।মোঃ মোজাম্মেল হক – সভাপতি-আনোয়ারা, প্রেসক্লাব। এডভোকেট লোকমান শাহ, চট্টগ্রাম জজ কোর্ট।

 

আরো উপস্থিত ছিলেন আনোয়ার উপজেলার জোনের টিআই হাফিজুর ইসলাম। পুলিশ সার্জেন্ট রেজাউল ইসলাম। এটিআই মো:নিজাম উদ্দিন। অনুষ্ঠান পরিচালনায় এমডিএইস রাজু, চেয়ারম্যান আর জি বাংলা টিভি। অনুষ্ঠান সহযোগিতায় ছিলেন সাংবাদিক শওকত হোসেন মুন্না, বাংলাদেশ প্রেস ক্লাব আনোয়ারা কর্ণফুলী থানা শাখার আহবায়ক।আরো উপস্থিত ছিলেন কর্ণফুলী প্রেস ক্লাবের উপদেষ্টা শফিউল আজম , বর্তমান সভাপতি ইয়াকুব আলী, জাহের মোঃ আলাউদ্দিন খান উপদেষ্টা আনোয়ারা প্রেসক্লাব।আরো উপস্থিত ছিলেন জাতীয় দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ হেলাল উদ্দিন। দৈনিক আলোচিত প্রতিদিন এর স্টাফ রিপোর্টার জাহিদুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর